Oppo K10 Pro আসছে Snapdragon 888 প্রসেসর ও শক্তিশালী ব্যাটারি সহ, দেখা গেল TENAA সাইটে

Oppo K10 Pro- কে দেখতে পাওয়া গেল TENAA সার্টিফিকেশন সাইটে

oppo-k10-pro-specifications-tenaa-listing-display-processor-battery

গত মাসের শেষের দিকে বহু প্রতীক্ষিত Oppo K10 স্মার্টফোন সিরিজের বেস মডেলটি ভারতের বাজারে পা রাখে। বর্তমানে ব্র্যান্ডটি এই সিরিজের আরেকটি নতুন স্মার্টফোনের ওপর কাজ করছে বলে জল্পনা চলছে। আর এবার একটি নতুন ওপ্পো হ্যান্ডসেটকে চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন ওয়েবসাইটে স্পট করা গেছে। অনুমান করা হচ্ছে, এই মডেলটি Oppo K10 Pro নামে বাজারে আত্মপ্রকাশ করবে। সাইটের লিস্টিং অনুযায়ী, এই ফোনটি Qualcomm Snapdragon 888 প্রসেসর দ্বারা চালিত হবে এবং এতে একটি ৪,৮৮০ ডুয়েল-সেল ব্যাটারি থাকবে।

Oppo K10 Pro- কে দেখতে পাওয়া গেল TENAA সার্টিফিকেশন সাইটে

PGIM10 মডেল নম্বর সহ একটি ওপ্পো স্মার্টফোন টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই তালিকাটি টিপস্টার হোয়াইল্যাব (WHYLAB) স্পট করেছেন এবং চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে এই তথ্যটি শেয়ার করেছেন। উল্লেখিত মডেল নম্বরটি ওপ্পো কে১০ প্রো-এর অন্তর্গত বলে মনে করা হচ্ছে। যদিও ওপ্পো এখনও এই হ্যান্ডসেট সম্পর্কে কোনো অফিসিয়াল তথ্য শেয়ার করেনি।

ওপ্পো কে১০ প্রো-এর সম্ভাব্য স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য (Oppo K10 Pro Expected Specifications)

ওপ্পো কে১০ প্রো-তে ৬.৬২ ইঞ্চির স্যামসাং ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ (২,৪০০x১,০৮০ পিক্সেল) রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। এই ফোনের ডিসপ্লের ওপর একটি পাঞ্চ-হোল কাটআউট এবং একটি আন্ডার-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকতে পারে। এই হ্যান্ডসেটে পারফরম্যান্সের জন্য কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর দেওয়া হবে, যার সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৬৬০ (Adreno 660) জিপিইউ যুক্ত থাকবে। ফোনটি ৮ জিবি /১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য, Oppo K10 Pro-এর রিয়ার শেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর উপস্থিত থাকতে পারে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও দেখা যেতে পারে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo K10 Pro ফোনে ৪,৮৮০ এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি দেওয়া হবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এই হ্যান্ডসেটটির পরিমাপ ১৬২.৭×৭৫.৭×৮.৬৮ মিলিমিটার এবং ওজন প্রায় ১৯৬ গ্রাম হবে বলে আশা করা হচ্ছে। Oppo K10 Pro-তে এজি (AG) গ্লাস ব্যাক কভার সহ একটি প্লাস্টিকের ফ্রেম থাকবে বলে জানা গেছে। আসন্ন ওপ্পো ফোনটি ব্লু, ব্ল্যাক এবং হোয়াইট- এই তিনটি কালার অপশনে বাজারে উপলব্ধ হতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology