Oppo K10 Pro শক্তিশালী ব্যাটারি ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে, ফাঁস সমস্ত স্পেসিফিকেশন

টিপস্টার যোগেশ ব্রার টুইটারে আসন্ন ওপ্পো কে১০ প্রো- এর চীনা ভ্যারিয়েন্টটির প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছেন

oppo-k10-pro-specifications-display-processor-camera-battery-leaked

স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো তাদের আপকামিং Oppo K10 সিরিজের স্মার্টফোনগুলির ওপর কাজ করছে এবং জল্পনা চলছে শীঘ্রই এই হ্যান্ডসেটগুলি হোম মার্কেট চীনে লঞ্চ করবে সংস্থা। এই লাইনআপে Oppo K10 এবং Oppo K10 Pro- অন্তত এই দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে মনে করা হচ্ছে। এরমধ্যে Pro’ মডেলটির সম্পূর্ণ স্পেসিফিকেশনের সম্প্রতি প্রকাশ্যে এনেছেন এক জনপ্রিয় টিপস্টার। জানা গেছে, আসন্ন ওপ্পো ফোনটি Qualcomm Snapdragon 888 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেন্সর এবং ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি সহ আসবে। এছাড়াও ওই টিপস্টার দাবি করেছেন যে, Oppo K10 Pro হ্যান্ডসেটটি একটি ওয়ানপ্লাস (OnePlus) ডিভাইস হিসাবে রিব্র্যান্ডিং করা হবে।

Oppo K10 Pro স্পেসিফিকেশন (গুজব)

টিপস্টার যোগেশ ব্রার টুইটারে আসন্ন ওপ্পো কে১০ প্রো- এর চীনা ভ্যারিয়েন্টটির প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছেন। টিপস্টারের মতে, চীনের বাজারে লঞ্চ হতে চলা এই ওপ্পো ফোনে ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই স্ক্রিনটির ওপরে মাঝ বরাবর ফ্রন্ট ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেখতে পাওয়া যাবে এবং এতে নিরাপত্তার জন্য একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও দেওয়া হবে। উন্নত পারফরম্যান্সের জন্য ওপ্পো কে১০ প্রো-এ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরটি ব্যবহার করা হবে। এছাড়া, এই ডিভাইসটি ৮ জিবি/১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ সহ আসবে।

ফটোগ্রাফির জন্য, Oppo K10 Pro-এর ব্যাক প্যানেলে একটি অপটিক্যাল ইমেজ স্টেবিলিজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭৬৬ প্রাথমিক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে। সেলফি ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস (ColorOS) কাস্টম স্কিনে রান করবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য এই হ্যান্ডসেটে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

জানিয়ে রাখি, Oppo K10 Pro ফোনটি গত সপ্তাহে চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছিল। সাইটের তালিকাটি প্রকাশ করে, এই ডিভাইসটি SD888 চিপের সাথে আসবে। আবার জানা যাচ্ছে, চীনে লঞ্চ হতে চলা Oppo K10 বেস মডেলে এলসিডি ডিসপ্লে এবং ডাইমেনসিটি ৮০০০ প্রসেসর থাকবে। উভয় ডিভাইসই চলতি মাসের প্রথম দিকে হোম মার্কেটে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, ওপ্পো আগামীকাল ভারতে Oppo F21 Pro 4G এবং Oppo F21 Pro 5G স্মার্টফোনগুলি লঞ্চ করবে। এই ডিভাইসগুলি Oppo Reno 7 Lite এবং Reno 7Z-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আসবে বলে আশা করা হচ্ছে, যা ইতিমধ্যেই অন্যান্য বাজারে উপলব্ধ রয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology