অত্যন্ত সস্তায় কিনুন বাজেট ফোন Oppo K10, মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং

oppo-k10-bugdet-smartphone-sale-to-live-on-29-march-at-flipkart-know-price-and-features

বর্তমান সময়ে বাজারে বিভিন্ন রেঞ্জের অর্থাৎ বিভিন্ন দামের স্মার্টফোন উপলব্ধ। দাম অনুযায়ী ফোনের ফিচার বা পারফরম্যান্সও ভিন্ন। তবে এই মুহূর্তে আপনি যদি কোনো কম বাজেটের স্মার্টফোনের সন্ধানে থাকেন, তাহলে এই প্রতিবেদন আপনারই জন্য। আসলে আজ আমরা এমনই একটি কম বাজেটের মানে সস্তা স্মার্টফোনের কথা বলতে যাচ্ছি যাতে দুর্দান্ত স্পেসিফিকেশন পাওয়া যাবে। এই হ্যান্ডসেটটি হল Oppo K10 (ওপ্পো কে১০)। হ্যাঁ! এমনিতে Oppo ক্যামেরা ফোন তৈরির জন্য পরিচিত, কিন্তু এখন সংস্থাটি দারুণ সব স্পেসিফিকেশনসহ সস্তা ফোনও লঞ্চ করছে। সেরকমই একটি মডেল হল এই Oppo K10। আসুন এখন ফোনটির দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Oppo K10 স্মার্টফোনের দাম, উপলব্ধতা

এই ওপ্পো কে১০ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায় – ৬ জিবি/১২৮ জিবি এবং ৮ জিবি/১২৮ জিবি। এগুলির দাম যথাক্রমে ১৪,৯৯০ টাকা এবং ১৬,৯৯০ টাকা। আগামী ২৯শে মার্চ থেকে ফোনটি ফ্লিপকার্টে কেনার জন্য উপলব্ধ হবে।

অফার সম্পর্কে কথা বললে, বিক্রির সময় এসবিআই (SBI) কার্ডধারীরা এই ওপ্পো ফোনটি ২,০০০ টাকার ফ্ল্যাট অফে কিনতে পারবেন। একই সময়ে, ব্যাঙ্ক অফ বরোদার কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ১,০০০ টাকা পর্যন্ত ছাড়। এর সাথে আগ্রহীরা তিন মাসের জন্য নো কস্ট ইএমআইয়ের অফারও পাবেন। এছাড়া ফোনটি কিনলে মিলবে Disney+Hotstar প্ল্যাটফর্মের এক বছরের সাবস্ক্রিপশন এবং ৯০ মিনিটের ডেলিভারির সুবিধা।

Oppo K10 স্মার্টফোনের স্পেসিফিকেশন

ওপ্পো কে১০ ফোনে ৬.৫৯ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। সাথে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট দ্বারা চালিত হয়। আবার ফটোগ্রাফির জন্য এতে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.