লঞ্চের আগে Oppo Find X5 Lite এর রেন্ডার ফাঁস, দেখতে অনেকটা Oppo Reno 7-এর মতো

আসন্ন লঞ্চের আগে ফাঁস হল Oppo Find X5 Lite - এর অফিশিয়াল রেন্ডার, রয়েছে Oppo Reno7- এর মত ডিজাইন

oppo-find-x5-lite-renders-specifications-design-reno-7-leaked-ahead-of-launch

চলতি সপ্তাহেই লঞ্চ হতে চলেছে ওপ্পোর আপকামিং Find X5 সিরিজের স্মার্টফোনগুলি। এই লাইনআপে অন্তর্ভুক্ত Oppo Find X5 এবং Oppo Find X5 Pro এবং Oppo Find X5 Lite- এই তিনটি ফোনের ওপর থেকে আগামী ২৪ ফেব্রুয়ারি পর্দা সরানো হবে বলে সংস্থার তরফে নিশ্চিতভাবে জানানো হয়েছে। বিগত কয়েক মাস ধরেই এই ডিভাইসগুলি নিয়ে জল্পনা চলছে। ইতিমধ্যেই Find X5 সিরিজের বেস ও প্রো – দুটি মডেলেরই রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছে। তবে লঞ্চের আগে এক পরিচিত টিপস্টার Oppo Find X5 Lite মডেলের অফিশিয়াল লুকিং রেন্ডারগুলি সামনে আনলেন। আসুন জেনে নেওয়া যাক এই আপকামিং ফোনটির ডিজাইন সম্পর্কে কি কি নতুন তথ্য উঠে এল রেন্ডারগুলি থেকে।

ফাঁস হল Oppo Find X5 Lite- এর অফিশিয়াল রেন্ডার

টিপস্টার ইভিলিকস (@evleaks) ওপ্পো ফাইন্ড এক্স৫ লাইট- এর অফিশিয়াল রেন্ডারগুলি প্রকাশ করেছেন। এই রেন্ডার অনুযায়ী, আসন্ন ডিভাইসটি দেখতে একেবারে ওপ্পো রেনো৭ হ্যান্ডসেটটির মতো, যা কয়েক সপ্তাহ আগেই ভারতের বাজারে লঞ্চ হয়েছে। প্রসঙ্গত, এক টিপস্টার সম্প্রতি দাবি করেন যে, ওপ্পো ফাইন্ড এক্স৫ লাইট আসলে রেনো ৭ এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে চলেছে। আর এখন সামনে আসা ছবিগুলিও সেই দাবিটিকেই সমর্থন করছে। ওপ্পো ফাইন্ড এক্স৫ লাইট রেনো ৭-এর মতো ঠিক একইরকম পাঞ্চ-হোল ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা ডিজাইন, এবং একই রঙের বিকল্পে আসবে বলে আশা করা হচ্ছে।

ওপ্পো ফাইন্ড এক্স৫ লাইট- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo Find X5 Lite Expected Specifications)

রেন্ডারগুলি থেকে উঠে আসা তথ্য থেকে সহজেই অনুমান করা যায় যে, ওপ্পো রেনো ৭ হ্যান্ডসেটের মতো ওপ্পো ফাইন্ড এক্স৫ লাইট মডেলটিও ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) প্যানেল সহ আসবে। এছাড়া এর আগেই একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, এই আসন্ন স্মার্টফোনে গরিলা গ্লাস ৫- এর সুরক্ষা সহ একটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের প্যানেল থাকবে। নিরাপত্তার জন্য, ডিসপ্লের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি এম্বেড করা হবে।

Oppo Find X5 Lite- এর ব্যাক প্যানেলের ট্রিপল ক্যামেরা ইউনিটে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১১৮.৯ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর পাওয়া যাবে৷ এছাড়া, ফোনটির ওপরের বাম কোণে ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৫ সেলফি ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে।

Oppo Find X5 Lite মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর দ্বারা চালিত হবে এবং ফোনটি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ বাজারে পা রাখবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটিতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। সর্বোপরি ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালার ওএস ১২ (ColorOS 12) ইউজার ইন্টারফেসে চলবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology