Oppo Find X5 আসছে Dimensity 9000 চিপ ও 50MP ট্রিপল ক্যামেরার সঙ্গে

Oppo Find X5-এ ৬.৭৮ ইঞ্চি স্যামসাং ই৪ অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১ হার্টজ থেকে ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেট, 2K রেজোলিউশন, এবং ১০-বিট কালার সাপোর্ট করবে।

oppo-find-x5-key-specifications-leak-reveals-dimensity-9000-triple-rear-camera-5000-mah-battery

Oppo এ বছরে মার্চে তাদের Find X3 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেছিল। এতএব, সামনের বছরও একই সময়ে Find X3 সিরিজের সাক্সেসর লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। Find X3 সিরিজের আপগ্রেড হিসেবে আগামী মার্চে Find X4 সিরিজ লঞ্চ হবে বলে আশা করা হয়েছিল। তবে চীনা সংস্কৃতিতে চার সংখ্যাকে অশুভ বলে ধরে হয়। এর ফলে Find X4 এর পরিবর্তে Find X5 সিরিজের অধীনে আসছে ওপ্পো’র নয়া হাই-এন্ড হ্যান্ডসেট। সংস্থা এ বিষয়ে এখনও কিছু না বললেও, এক চীনা টিপস্টার Oppo Find X5 সিরিজের বেস মডেল অর্থাৎ Find X5-এর স্পেসিফিকেশনগুলি শেয়ার করেছে।

টিপস্টারের দাবি, Oppo Find X5-এ ৬.৭৮ ইঞ্চি স্যামসাং ই৪ অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ১ হার্টজ থেকে ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেট, 2K রেজোলিউশন, এবং ১০-বিট কালার সাপোর্ট করবে। MediaTek Dimensity 9000 প্রসসর দ্বারা পরিচালিত হবে Oppo Find X5। স্মার্টফোনটি ৮ জিবি / ১২ জিবি LPDDR5 র‌্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি UFS3 3.1 স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে।

Find X5-এর সামনে ৩২ মেগাপিক্সেল Sony IMX615 ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকতে পারে। এবং রিয়ার ক্যামেরা সেটআপে দেওয়া হতে পারে OIS-সহ একটি ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর। একে সঙ্গত দেবে একটি ৫০ মেগাপিক্সেল ফ্রি-ফর্ম আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ১৩ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা, যা ২x জুম এবং OIS সাপোর্ট করবে। এছাড়া ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

উল্লেখ্য, Oppo Find X5 সিরিজে Find X5 ও Find X5 Lite হ্যান্ডসেটও আসতে পারে। সম্প্রতি ফাঁস হওয়া Find X5/X5 Pro -এর CAD রেন্ডার থেকে জানা গিয়েছিল যে, এতে ট্রাপিজিয়ামের মতো ক্যামেরা মডিউল থাকবে৷ Pro ভ্যারিয়েন্টে Snapdragon 8 Gen 1 প্রসেসর থাকবে বলে মনে করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.