Oppo Find X4 ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ দুর্দান্ত ডিসপ্লে, ফিচারের সাথে ফাঁস হল দাম

Oppo Find X4 এর ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে যথাক্রমে ৪,৯৯৯ ইউয়ান (প্রায় ৫৮৮৬০ টাকা) ও ৫,৪৯৯ ইউয়ান (প্রায় ৬৪,৭৪৯ টাকা)

oppo-find-x4-specifications-leaked-before-launch-50mp-camera-dimensity-900-soc

Oppo-র প্রথম Snapdragon 8 Gen 1 প্রসেসরের ফোন কি Find X4 সিরিজের অধীনে আসবে? সংস্থা কিছু না বললেও বিভিন্ন মহল থেকে পাওয়া খবরে ক্রমশ উজ্জ্বল হচ্ছে সেই সম্ভাবনা। ওপ্পোর তরফ থেকে এই ফ্ল্যাগশিপ প্রসেসর দিয়ে হাই-এন্ড ফোন লঞ্চ করার ঘোষণা আসার পরই ছড়িয়েছিল জল্পনা। বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়, সংস্থাটি ২০২২-এর প্রথমার্ধে Oppo Find X4 সিরিজের ফোন বাজারে আসতে পারে। এই সিরিজের বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ Oppo Find X4 মডেলের স্পেসিফিকেশনগুলি এবার সামনে এসেছে।

ওপ্পো ফাইন্ড এক্স৪ স্পেসিফিকেশনস (প্রত্যাশিত) (Oppo Find X4 Expected Specifications)

এক চীনা টিপস্টারের মতে, ফ্ল্যাগশিপ ওপ্পো ফাইন্ড এক্স৪ ফোনে ৬.৭৮ ইঞ্চি ই৪ অ্যামোলেড এলটিপিও ডিসপ্লে দেওয়া হতে পারে, যা ১ হার্টজ থেকে ১২০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট ও ১০ বিট কালার সাপোর্ট করবে। এর আগে ফাইন্ড এক্স ৩ এবং এক্স ৩ প্রো মডেলে স্ন্যাপড্রাগন ৮৭০ ও স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহৃত হয়েছিল। এর ফলে টিপস্টারের ইঙ্গিত, ফাইন্ড এক্স ৪ মডেলে ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ও ফাইন্ড এক্স ৪ প্রো ভার্সনে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর থাকতে পারে।

৮ জিবি / ১২ জিবি র‌্যাম (LPDDR5) ও ২৫৬ জিবি স্টোরেজ (UFS 3.1) ভ্যারিয়েন্টে আসতে পারে ওপ্পো ফাইন্ড এক্স৪। ফোনের ৫,০০০ ব্যাটারি ৮০ ওয়াট ওয়্যারড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

সেলফির জন্য Oppo Find X4-এ ৩২ মেগাপিক্সেল ক্যাট-আই লেন্স দেখা যেতে পারে, যা Reno 7 ও Reno 7 Pro-এ প্রথম দেওয়া হয়েছিল। ফোনটির রিয়ার ক্যামেরা সেটআপে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল (Sony IMX766) প্রাইমারি ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেল (Sony IMX766) আল্ট্রাওয়াইড ফ্রিফর্ম ক্যামেরা, এবং একটি ওআইএস রেডি ১৩ মেগাপিক্সেল (S5K3M5) টেলিফটো ক্যামেরা অর্ন্তভুক্ত করা থাকবে।

এছাড়াও, ওপ্পো ফাইন্ড এক্স৪ ফোনে গরিলা গ্লাস ভিক্টাস প্রটেকশন (দু’পাশে), ডুয়াল স্পিকার, এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এনএফসি, ও আইআর ব্লাস্টারের মতো ফিচার থাকতে পারে।

ওপ্পো ফাইন্ড এক্স৪ দাম (প্রত্যাশিত) (Oppo Find X4 Expected Price)

ফোনটির সঠিক মূল্য বলা এখন যদিও সম্ভব নয়, তবে ওই টিপস্টারের অনুমান, Oppo Find X4 এর ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে যথাক্রমে ৪,৯৯৯ ইউয়ান (প্রায় ৫৮৮৬০ টাকা) ও ৫,৪৯৯ ইউয়ান (প্রায় ৬৪,৭৪৯ টাকা)।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.