মুহুর্তে চার্জ হবে Oppo Find X4 সিরিজ, থাকবে Dimensity 9000 ও Snapdragon 8 Gen 1 প্রসেসর

Oppo Find X4 সিরিজ চাইনিজ স্প্রিং ফেস্টিভ্যালের পর লঞ্চ হতে পারে। এই সিরিজের বেস মডেল অর্থাৎ Oppo Find X4 আসতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসরের সাথে। আবার সিরিজের প্রো মডেল,‌Oppo Find X4 Pro-এ ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর

Oppo find x4 pro launch date march 2022 specifications dimensity 9000 Snapdragon 8 Gen 1 processor

আশা করা যায় Oppo তাদের আসন্ন Find X4 সিরিজ আগামী মার্চ বা এপ্রিল মাসে লঞ্চ করবে। এই সিরিজের অধীনে তিনটি ফোন প্রথমে আসতে পারে। যার মধ্যে দুটি ফোনের নাম রাখা হতে পারে Oppo Find X4, Oppo Find X4 Pro। আপকামিং ফোনগুলি চলতি বছরের মার্চে আসা Oppo Find X3 সিরিজের উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ করবে। এখন লঞ্চের আগে এই ফোনগুলির প্রসেসর ও ফাস্ট চার্জিং ক্যাপাসিটি সংক্রান্ত তথ্য ফাঁস হল।

টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন, Oppo Find X4 সিরিজ চাইনিজ স্প্রিং ফেস্টিভ্যালের পর লঞ্চ হতে পারে। এই সিরিজের বেস মডেল অর্থাৎ Oppo Find X4 আসতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসরের সাথে। আবার সিরিজের প্রো মডেল,‌Oppo Find X4 Pro-এ ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। এছাড়া ফোন দুটিতে থাকতে পারে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

এর আগে জানা গিয়েছিল, ওপ্পো ফাইন্ড এক্স৪ প্রো ফোনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে। আবার এই সিরিজের ফোনে দেখা যেতে পারে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ফোনগুলি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলবে।

কিছুদিন আগে অনুষ্ঠিত Oppo Inno Day 2021 ইভেন্টে সংস্থাটি তাদের আপকামিং এই সিরিজ লঞ্চের ব্যাপারে নিশ্চিত করে। এই সিরিজের ফোনগুলির ক্যামেরা আরও উন্নত করতে Oppo-র ডেভেলপার টিম Marisilicon X চিপসেট তৈরি করেছে বলে জানানো হয়। এখন দেখার কবে নাগাদ চীনা সংস্থাটি তাদের এই ফ্ল্যাগশিপ সিরিজের উপর থেকে পর্দা সরায়‌।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.