Oppo Find X4 আসছে মিডিয়াটেকের নতুন প্রসেসরের সাথে, ফাঁস হল দাম ও স্পেসিফিকেশন

ওপ্পো ফাইন্ড এক্স৪ ফোনের ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম হতে পারে ৪,৪৯৯ ইউয়ান (আনুমানিক ৫৩,৫০০ টাকা) এবং এই ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হতে পারে ৫,৪৯৯ ইউয়ান (আনুমানিক ৬৫,৪০০ টাকা)

oppo-find-x4-price-leak-yuan-4499-specifications-ahead-of-launch

Oppo Find X4 খুব শীঘ্রই বাজারে পা রাখতে চলেছে। বেশ কিছুদিন ধরেই আলোচনায় উঠে আসছে চীনা সংস্থার আসন্ন এই ফ্ল্যাগশিপ ফোনটি। ওপ্পোর তরফে যদিও এখনও এই ফোন সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। তবে আজ এক বিশ্বস্ত টিপস্টার Oppo Find X4 ফোনের দাম ও স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এনেছেন। টিপস্টারের দাবি, এই ফোনের দাম শুরু হতে পারে প্রায় ৫৪,০০০ টাকা থেকে। আবার Oppo Find X3- এর এই উত্তরসূরিতে দেখা যেতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর, সর্বাধিক ১২ জিবি র‍্যাম, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। আসুন Oppo Find X4 সম্পর্কে কী কী তথ্য সামনে উঠে এল জেনে নেওয়া যাক।

ওপ্পো ফাইন্ড এক্স৪- এর সম্ভাব্য দাম (Oppo Find X4 Expected Price)

টিপস্টার আর্সেনাল চীনা মাইক্রোব্লগিং সাইট Weibo- তে ওপ্পো ফাইন্ড এক্স৪ ফোনের দাম ও প্রধান স্পেসিফিকেশনগুলি ফাঁস করেছেন। তার পোস্টের স্ক্রিনশটটি আবার টুইটারে শেয়ার করেছে টেক টিপস্টার (@Tech Tipster_) নামের আরেক ব্যক্তি।

টিপস্টারের দাবি অনুযায়ী, ওপ্পো ফাইন্ড এক্স৪ ফোনটি দুটি ভ্যারিয়েন্টে বাজারে আসবে। এই ফোনের ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম হতে পারে ৪,৪৯৯ ইউয়ান (আনুমানিক ৫৩,৫০০ টাকা) এবং এই ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হতে পারে ৫,৪৯৯ ইউয়ান (আনুমানিক ৬৫,৪০০ টাকা)।

ওপ্পো ফাইন্ড এক্স৪- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo Find X4 Expected Specifications)

ওপ্পো ফাইন্ড এক্স৪ ফোনে থাকতে পারে ৬.৭৮ ইঞ্চির কিউএইচডি প্লাস ( ১,৪৪০× ৩,২১৬ পিক্সেল) এলটিপিও ই৪ AMOLED ডিসপ্লে। ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসরট। ফোনটি আসতে পারে সর্বাধিক ১২ জিবি এলপিডিডি আর৫ র‍্যাম ও ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ সহ।

এবার আসা যাক ক্যামেরার প্রসঙ্গে, Oppo Find X4 ফোনে থাকতে পারে রিয়ার ট্রিপল ক্যামেরা ইউনিট। এরমধ্যে দুটি ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর ও একটি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর দেখা যেতে পারে। সেলফির জন্য ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।

আসন্ন Oppo Find X4 ফ্ল্যাগশিপ ফোনে থাকতে পারে ৮০ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং ও ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

প্রসঙ্গত, শোনা গেছে Oppo Find X4 ফোনের ‘Pro’ ভার্সনটিও খুব শীঘ্রই উন্মোচন করবে সংস্থা। Oppo Find X4 Pro ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।