১৭ জুন ভারতে আসছে 5G সিরিজ OPPO Find X2, থাকবে অসাধারণ ক্যামেরা

ভারতে শীঘ্রই লঞ্চ হচ্ছে OPPO Find X2 সিরিজ। কোম্পানির তরফে একটি টুইট করে এই সিরিজের লঞ্চ ডেট জানানো হয়েছে। আগামী ১৭ জুন ভারতে এই সিরিজ আসবে। আপনাকে জানিয়ে রাখি এই ফোনটি গত মার্চে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। অপ্পো ফাইন্ড এক্স ২ সিরিজ 5G কানেক্টিভিটির সাথে এসেছে। এই সিরিজ ভারতে Amazon থেকে পাওয়া যাবে। অ্যামাজনে Find X2 এর জন্য একটি ডেডিকেটেড পেজ ও বানানো হয়েছে। যেখানে নোটিফাই বাটন ও দেখা যাচ্ছে। ভারতে অপ্পো ফাইন্ড এক্স ২ সিরিজের দাম ৫০,০০০ টাকার কাছাকাছি হতে পারে।

অপ্পো ফাইন্ড এক্স ২ সিরিজের কথা বললে। এই সিরিজে দুটি ফোন আছে OPPO Find X2 এবং Find X2 Pro। দুটি ফোনেই ৬.৬৭ ইঞ্চি QHD+ এমোলেড আলট্রা ভিশন স্ক্রিন আছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্জ। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ ব্যবহার করা হয়েছে। দুটি ফোনই ৫জি সাপোর্টের সাথে ভারতে আসবে।

এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। অপ্পো ফাইন্ড এক্স ২ প্রো ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজের সাথে এসেছে। অন্যদিকে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের সাথে এসেছে অপ্পো ফাইন্ড এক্স ২। ফটোগ্রাফির কথা বললে Find X2 Pro ফোনের পিছনে তিনটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬৮৯ সেন্সর। এছাড়াও আছে ৪৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৩২ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। টেলিফোটো ক্যামেরায় ১০ এক্স হাইব্রিড জুম এবং ৬০ এক্স ডিজিটাল জুম সাপোর্ট করবে। ফোনটির সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে।

আবার Find X2 ফোনের প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৮৬ সেন্সর। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। টেলিফোটো ক্যামেরায় ২০ এক্স ডিজিটাল জুম সাপোর্ট করে। Find X2 Pro ফোনে পাবেন ৬৫ ওয়াট সুপার VOOC ২.০ ফ্ল্যাশ চার্জিং সহ ৪,২৬০ এমএএইচ ব্যাটারি। আবার Find X2 ফোনে পাবেন ৬৫ ওয়াট সুপার VOOC ফাস্ট চার্জিং সহ ৪,২০০ এমএএইচ ব্যাটারি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।