Oppo K10 থেকে Oppo Reno 7 Pro, সীমিত সময়ের জন্য দাম কমলো এই ৯টি ফোনের

Flipkart এই সেলে নির্বাচিত ফোনের উপর ডিসকাউন্ট দেবে। পাশাপাশি Axis, Bank of Baroda, HDFC, ICICI ও‌ SBI ব্যাংকের কার্ডধারীরা পাবেন অতিরিক্ত ছাড়

গতকাল অর্থাৎ ৪ জুন থেকে শুরু হয়েছে Oppo Fantastic Days সেল। এই সেল আগামী ৮ জুন শেষ হবে। চারদিনের এই বিশেষ সেলে বাজেট থেকে মিড রেঞ্জের বিভিন্ন Oppo ফোন সস্তায় কেনা যাবে। কারণ Flipkart এই সেলে নির্বাচিত ফোনের উপর ডিসকাউন্ট দেবে। পাশাপাশি Axis, Bank of Baroda, HDFC, ICICI ও‌ SBI ব্যাংকের কার্ডধারীরা পাবেন অতিরিক্ত ছাড়। শুধু তাই নয়, Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে ৫ শতাংশ ক্যাশব্যাক। আসুন Oppo Fantastic Days সেলে কোন ফোন কত দামে পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Oppo Fantastic Days সেলের অফার

ওপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেলে Oppo K10 ফোনটি পাওয়া যাবে ১৩,২৪০ টাকায়। এই ফোনে‌ রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও সুপারভুক চার্জিং সাপোর্ট। আবার এই সেলে Oppo Reno 7 Pro বিক্রি হচ্ছে মাত্র ৩২,৯৯৯ টাকায়। এই ফোনে‌ ব্যবহার করা হয়েছে Sony IMX709 ক্যামেরা সেন্সর।

এদিকে ২৮,৯৯৯ টাকার‌ পরিবর্তে ২২,৯৯৯ টাকায় কেনা যাবে Oppo Reno 7 5G। এছাড়া ৩ মাসের নো কস্ট ইএমআই সহ ১৪,৪৯০ টাকায় পকেটস্থ করা যাবে Oppo F19 ফোনটি। এতে অ্যামোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ মিলবে এআই বিউটিফিকেশন ২.০ প্রযুক্তি। আবার Oppo F19 Pro+, Oppo F17 Pro ফোন দুটি যথাক্রমে পাওয়া যাবে ১৯,৯৯০ টাকায় ও ১৬,৯৯০ টাকায়।

ওপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেলে Oppo F19 Pro, Oppo A76, Oppo A96 ফোনের উপরও অফার রয়েছে। এই তিনটি ফোন যথাক্রমে বিক্রি হচ্ছে ১৯,৯৯০, ১৭,৪৯০ ও ১৯,৯৯৯ টাকায়। এছাড়া ফোনগুলি নো কস্ট ইএমআই অপশনের সাথেও কেনা যাবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন