আজই অফার শেষ, পুরো ৫ হাজার টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Oppo F21 Pro

যদি এই ওপ্পো ফোনটি এক্সচেঞ্জ অফারের মাধ্যমে কেনা হয়, তাহলে ১২,৩০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে

আপনি যদি একটি শক্তিশালী ক্যামেরা এবং চমকপ্রদ ডিজাইনের স্মার্টফোনের সন্ধানে থাকেন, তাহলে নতুন Oppo F21 Pro হ্যান্ডসেটটি আপনার জন্য সেরা অপশন হতে পারে। ভারতের বাজারে সম্প্রতি লঞ্চ হওয়া এই ফোনটির দাম রাখা হয়েছে ২৭,৯৯৯ টাকা। তবে আগ্রহী ক্রেতারা এবার এই ফোনটি আকর্ষণীয় ছাড়ের সাথে মাত্র ৯,০০০ টাকারও কম দামে কিনতে পারবেন। আজ ‘ডিল অফ দ্য ডে’ স্কিমের অধীনে এই স্মার্টফোনটি ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) থেকে বিশাল ডিসকাউন্ট সহ কেনা যাবে। ডিসকাউন্টের পাশাপাশি, অ্যামাজন এক্সচেঞ্জ বোনাস এবং বিভিন্ন ব্যাঙ্ক অফারও দিচ্ছে। তবে যেহেতু ফোনটি ডিল অফ দ্য ডে স্কিমের অধীনে উপলব্ধ, তাই বিলম্ব করলে সুযোগটি হাত ছাড়া হয়ে যাবে।

Oppo F21 Pro আজ পাওয়া যাবে বিশেষ ছাড়ে

অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, সানসেট অরেঞ্জ কালারে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ ওপ্পো এফ২১ প্রো-এর দাম ২৭,৯৯৯ টাকা। কিন্তু এটি মাত্র ২২,৯৯৯ টাকায় ১৮ শতাংশ ছাড়ের সাথে কেনা যাবে, অর্থাৎ দামের ওপর সরাসরি ৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। তবে অফার এখানেই শেষ নয়। পুরনো ফোন এক্সচেঞ্জের মাধ্যমে আরও কম দামে হস্তগত করা যাবে ওপ্পো এফ২১ প্রো। যদি এই ওপ্পো ফোনটি এক্সচেঞ্জ অফারের মাধ্যমে কেনা হয়, তাহলে ১২,৩০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

তবে, একটি বিষয় খেয়াল রাখতে হবে যে এক্সচেঞ্জ অফারের জন্য আবেদন করার আগে, আপনাকে নিশ্চিত হতে হবে যে অফারটি আপনার বাসস্থানের কাছে উপলব্ধ আছে কিনা। এর জন্য, আপনাকে অ্যামাজনে পিন কোড দিয়ে চেক করতে হবে। এছাড়াও অ্যামাজন Oppo F21 Pro-এর সাথে অনেকগুলি ব্যাঙ্ক অফারও দিচ্ছে। তাহলে আসুন এগুলি দেখে নেওয়া যাক।

১. ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ড (নন ইএমআই) লেনদেনে ১,৫০০ টাকা পর্যন্ত ১০% ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে।

২. ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ড দিয়ে ইএমআই লেনদেনে ২,০০০ টাকা পর্যন্ত ১০% ইনস্ট্যান্ট ছাড় মিলবে।

৩. আবার স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকেল ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে।

৪. এইচএসবিসি (HSBC) ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই লেনদেনে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে

অর্থাৎ, যদি সমস্ত ছাড়ের সুবিধা যদি পাওয়া যায়, তাহলে Oppo F21 Pro হ্যান্ডসেটটি কেনা যাবে মাত্র ৮,৬৯৯ টাকায় {২২,৯৯৯ টাকা-(১২,৩০০ টাকা+ ২,০০০ টাকা)} ।

উল্লেখ্য, Oppo F21 Pro 5G-এর স্পেসিফিকেশনের কথা বলতে গেলে, এতে আছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড পাঞ্চ-হোল ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালার ওএস ১২ (ColorOS 12) কাস্টম স্কিনে চলে। ফটোগ্রাফির জন্য এই ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে উপস্থিত রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, ফোনটিতে ৩৩ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology