Oppo F21 Pro 5G: আকর্ষণীয় অফারের সাথে আগামীকাল কেনা যাবে ওপ্পো-র নয়া সেলফি কেন্দ্রিক স্মার্টফোন

ওপ্পো এফ২১ প্রো ৫জি ফোনের দাম ২৬,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের

oppo-f21-pro-5g-first-sale-april-21-tomorrow-price-offers-specifications

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Oppo F21 Pro 5G। আগামীকাল থেকে ফোনটির সেল শুরু হবে। আপাতত ফোনটি ই-কমার্স সাইট অ্যামাজন ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট থেকে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা ফোনটির সাথে ব্যাংক অফারের লাভ ওঠাতে পারবেন। স্পেসিফিকেশনের কথা বললে, Oppo F21 Pro 5G ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে।

Oppo F21 Pro 5G ফোনের দাম ও সেল অফার

ওপ্পো এফ২১ প্রো ৫জি ফোনের দাম ২৬,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি দুটি কালারে এসেছে – রেনবো স্পেকট্রাম শেড ও কসমিক ব্ল্যাক।

সেল অফার হিসেবে বিভিন্ন ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা ১০ শতাংশ ছাড় পাবেন। এছাড়া ওপ্পো এফ২১ প্রো ৫জি এক্সচেঞ্জ অফার ও ইএমআই অপশনের সাথে কেনা যাবে।

Oppo F21 Pro 5G ফোনের স্পেসিফিকেশন

ওপ্পো এফ২১ প্রো ৫জি ফোনের সামনে আছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আবার পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Oppo F21 Pro 5G ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম (LPDDR4x) ও ১২৮ জিবি স্টোরেজ (UFS 2.2) সহ এসেছে। সফটওয়্যার হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ কাস্টম স্কিনে উপস্থিত। Oppo F21 Pro 5G ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে। এই ফোনে পাওয়া যাবে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.