১১ জিবি র‌্যামের সাথে লঞ্চ হল Oppo F19s, দাম ২০ হাজার টাকার কম

Oppo F19s ফোনের ব্যাক প্যানেলে দেখা যাবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ

oppo-f19s-launched-price-in-india-rs-19990-sale-date-today-specifications-amoled-display-triple-rear-camera

ঘোষণা মত আজ ভারতে লঞ্চ হল Oppo F19s। এই ফোনটি Oppo F19 Pro ও F19 Pro+-এর পর এই সিরিজের তৃতীয় ফোন হিসাবে ভারতে এসেছে। এটি ভারতে লঞ্চ হওয়া প্রথম ফোন, যেটি এজি সিমেরিং স্যান্ড টেকনোলজি ব্যবহার করে ডিজাইন করা হয়েছে। Oppo F19s এর ভারতে দাম রাখা হয়েছে ২০ হাজার টাকার কম। এই ফোনে পাওয়া যাবে AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। আসুন Oppo F19s এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo F19s ভারতে দাম ও সেলের তারিখ

ওপ্পো এফ১৯এস ফোনের ভারতে দাম রাখা হয়েছে ১৯,৯৯০ টাকা। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। গ্লোয়িং ব্ল্যাক ও গ্লোয়িং গোল্ড কালারে এসেছে ওপ্পো এফ১৯এস। আজ থেকে ফোনটি Flipkart, oppo.com ও অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে।

Oppo F19s স্পেসিফিকেশন, ফিচার

ওপ্পো এফ১৯এস ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯, পিক্সেল ডেনসিটি ৪০৯পিপিআই, রিফ্রেশ রেট ৬০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ ও পিক ব্রাইটনেস ৮০০ নিটস। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ। ওপ্পো এফ১৯এস ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এতে ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম (৬+৫=১১) সাপোর্ট করবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Oppo F19s ফোনের ব্যাক প্যানেলে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে এফ/২.৪ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। সিকিউরিটির জন্য এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo F19s ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফোনটি গেম ফোকাস মোড সহ এসেছে, যা গেম খেলার সময় নোটিফিকেশন আসতে বাধা দেয়। কানেক্টিভিটি অপশনের মধ্যে ফোনে পাওয়া যাবে 4G LTE, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি অডিও জ্যাক। এই ফোনের ওজন ১৭৫ গ্রাম। Oppo দাবি করেছে, F19s হল ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসা স্লিমেস্ট (৭.৯৫মিমি) ফোনগুলির একটি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.