Oppo F19s আগামী ২৭ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হচ্ছে, শীঘ্রই আসছে Oppo Reno 6 Pro 5G Diwali Edition

Oppo F19s ছাড়াও Oppo Enco Buds (ব্লু কালার), Oppo Reno 6 Pro 5G Diwali Edition শীঘ্রই ভারতে আসছে বলে জানিয়েছে Flipkart

oppo-f19s-india-launch-date-set-for-september-27-flipkart-specifications-price-reno-6-pro-5g-diwali-edition-enco-buds

গত কয়েকদিন ধরে চর্চায় থাকার পর, অবশেষে সামনে এল Oppo F19s এর লঞ্চের তারিখ। আগামী ২৭ সেপ্টেম্বর এই সেলফি সেন্ট্রিক ফোনটি ভারতে লঞ্চ হবে। ই-কমার্স সাইট Flipkart সম্প্রতি Oppo F19s এর লঞ্চের তারিখ জানিয়েছে। পাশাপাশি ওপ্পো-র তরফেও একটি টুইট করে ফোনটির আত্মপ্রকাশের দিন নিশ্চিত করা হয়েছে। গতকালই এই ফোনকে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এ দেখা গিয়েছিল। এছাড়া ফোনটির ডিজাইন রেন্ডারও ফাঁস হয়েছে। Oppo F19s ছাড়াও Oppo Enco Buds (ব্লু কালার), Oppo Reno 6 Pro 5G Diwali Edition শীঘ্রই ভারতে আসছে বলে জানিয়েছে Flipkart।

Oppo F19s ভারতে লঞ্চ হচ্ছে ২৭ সেপ্টেম্বর

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ইতিমধ্যেই ওপ্পো এফ১৯এস ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করছে। এখান থেকে জানা গেছে, ফোনটি আগামী ২৭ সেপ্টেম্বর দুপুর তিনটে থেকে অনুষ্ঠিত একটি ভার্চুয়াল ইভেন্টে লঞ্চ করা হবে। আবার ওপ্পো এফ১৯এস গ্লোয়িং ব্ল্যাক (Glowing Black) এবং গ্লোয়িং গোল্ড (Glowing Gold) কালারে পাওয়া যাবে বলে ইঙ্গিত মিলেছে।

Oppo F19s স্পেসিফিকেশন, ফিচার (সম্ভাব্য)

ওপ্পো তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে ফোনটির বেশ কয়েকটি টিজার প্রকাশ করেছে। এগুলি দেখে বলা যায়, ওপ্পো এফ১৯এস পাঞ্চ হোল ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এই ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ৪৮ মেগাপিক্সেল। আবার এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এছাড়া ওপ্পো এফ১৯এস ফোনটি থ্রিডি (3D) কার্ভড বডি ও ৭.৯৫মিমি থিকনেস সহ আসবে বলে জানা গেছে।

গিকবেঞ্চ ও টিপস্টারদের দৌলতে এর আগে সামনে এসেছিল যে, Oppo F19s ফোনে দেখা যাবে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও ও ফুল-এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে। এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস কাস্টম স্কিন।

Oppo F19s ফোনের পিছনে তিনটি ক্যামেরা পাওয়া যাবে। এগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর, ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল (Sony IMX471) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হতে পারে।

Oppo F19s দাম (সম্ভাব্য)

টিপস্টার সুধাংশুর দাবি, ভারতে ওপ্পো এফ১৯এস এর ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভার্সনের দাম রাখা হবে ১৯-২০ হাজারের মধ্যে। এছাড়া ফোনে ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

Oppo Reno 6 Pro 5G Diwali Edition শীঘ্রই আসছে

Oppo F19s এর পাশাপাশি ভারতে Oppo Reno 6 Pro 5G Diwali Edition খুব শীঘ্রই লঞ্চ হবে বলে ফ্লিপকার্ট তাদের মাইক্রোসাইটে জানিয়েছে। এছাড়া Oppo Enco Buds ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডের ব্লু (Blue) কালার ভ্যারিয়েন্ট ভারতে আনা হবে। এই দুটি ডিভাইস আসন্ন Flipkart Big Billion Days সেলে পাওয়া যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.