Oppo F19s কিনবেন? ২০ হাজার টাকার ফোনে পাবেন প্রায় ১৬ হাজার টাকা এক্সচেঞ্জ অফার

ওপ্পো এফ১৯এস ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৯,৯৯০ টাকা। তবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ডে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক এবং ৬ মাসের জন্য Gaana Plus-এ বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যাবে

oppo-f19s-huge-discount-offer-by-rs-15850-check-deals-on-flipkart

চীনা ব্র্যান্ড Oppo (ওপ্পো)-র প্রোডাক্ট পোর্টফোলিও এক্ষেত্রে বিশ্বের আর পাঁচটা শীর্ষস্থানীয় মোবাইল বিক্রেতার মতই। কোম্পানিটি বিভিন্ন রেঞ্জের ফোন অফার করে। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে সংস্থার একটি মিড-রেঞ্জ স্মার্টফোন কিনতে চান, তাহলে আজ আমরা একটি ফোনের হদিশ দেব। এই ফোনটি এখন লোভনীয় এক্সচেঞ্জ অফারের সাথে পাওয়া যাচ্ছে। নিশ্চয়ই ফোনটির নাম জানতে ইচ্ছা করছে। আমরা কথা বলছি Oppo F19s (ওপ্পো এফ১৯এস) স্মার্টফোনটি সম্পর্কে। Flipkart (ফ্লিপকার্ট)-এর মাধ্যমে ফোনটি এখন আকর্ষণীয় অফারের সাথে উপলব্ধ।

Oppo F19s-এর দাম এবং অফার

ওপ্পো এফ১৯এস ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৯,৯৯০ টাকা। তবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ডে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক এবং ৬ মাসের জন্য Gaana Plus-এ বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যাবে। সাথে থাকবে নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও। তবে এই ফোনের সবচেয়ে বিশেষ অফার হল এক্সচেঞ্জ অপশন, এক্ষেত্রে ওপ্পো এফ১৯এস এর উপর ১৫,৮৫০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। ফলে এক্সচেঞ্জের দরুন ফোনটি মাত্র ৪,১৪০ টাকায় কেনা যাবে।

Oppo F19s-এর স্পেসিফিকেশন

এই ওপ্পো এফ১৯এস স্মার্টফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ৮০০ নিট এবং পিক্সেল ডেন্সিটি ৪০৯ পিপিআই। অন্যদিকে এতে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, অ্যাড্রেনো ৬১০ জিপিইউ, ৬ জিবি LPDDR4x র‌্যাম, ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। ইউজাররা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত প্রসারিত করতে পারেন। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে।

ফটোগ্রাফির জন্য, ওপ্পো ফোনের পেছনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ ক্যামেরা সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা সেন্সর উপস্থিত। একইভাবে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। শুধু তাই নয় কানেক্টিভিটির জন্য ফোনটিতে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, 4G LTE, ব্লুটুথ সংস্করণ ৫, ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। এর সাথে ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.