Oppo F19s: গিকবেঞ্চে দেখা গেল ওপ্পোর নতুন ফোন, এ দেশে দাম কত হবে জানুন

oppo-f19s-geekbench-listing-suggest-snapdragon-662-processor-6gb-ram-render-specifications

Oppo F19 সিরিজের চতুর্থ স্মার্টফোন Oppo F19s খুব শীঘ্রই ভারতে লঞ্চ হয়ে যাবে বলে জল্পনা শোনা যাচ্ছে। কোম্পানি কিছু না জানালেও বিভিন্ন মহল থেকে খবর আসছে, চলতি মাসের শেষে Oppo F19s-এর আত্মপ্রকাশ ঘটবে। কয়েকদিন আগেই এই ফোনের রেন্ডার ডিজাইন ফাঁস হয়েছিল। এখন অফিসিয়াল লঞ্চের আগে স্মার্টফোনটি বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চে লিস্টেড হয়েছে।

Oppo F19s এর Geekbench লিস্টিং

গিকবেঞ্চে CPH2223 মডেল নম্বরের একটি ওপ্পো স্মার্টফোনকে স্পট করা হয়েছে। সাম্প্রতি রিপোর্ট অনুসারে, এটি ওপ্পো এফ১৯এস-এর মডেল নম্বর। আবার এর সোর্স কোডের মাধ্যমে পাওয়া তথ্যের ভিত্তিতে বলা যেতে পারে, স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের সঙ্গে আসবে ফোনটি‌।

Oppo F19s Geekbench listing

গিকবেঞ্চের লিস্টিং থেকে জানা গিয়েছে, ওপ্পো এফ১৯এস ফোনে ৬ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড আছে। ডিভাইসটির সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে স্কোর যথাক্রমে ৩১২ ও ১৩৫২।

Oppo F19s এর রেন্ডার ও দাম

টিপস্টার সুধাংশুর শেয়ার করা রেন্ডার অনুসারে Oppo F19s গ্লোয়িং ব্ল্যাক ও গ্লোয়িং গোল্ড কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এছাড়া এর ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভার্সনের দাম রাখা হবে ১৯-২০ হাজারের মধ্যে।

Oppo F19s এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো এফ১৯ এস ফোনে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে, যা ২০:৯ এসপেক্ট রেশিও ও ফুল-এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে। এই ফোনের ব্যাক প্যানেলে দেখা যেতে পারে ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা, ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল (Sony IMX471) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হতে পারে। এছাড়া ওপ্পো এফ১৯ এস ফোনে ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে বলে মনে করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.