Oppo A96 স্মার্টফোন AMOLED ডিসপ্লে ও 13 জিবি র‍্যাম-সহ ভারতে লঞ্চ হবে, দাম, সব স্পেসিফিকেশন, ফিচার ফাঁস হল

ওপ্পো এ৯৬ কুড়ি হাজার টাকার কমে ভারতে লঞ্চ হবে। এই স্মার্টফোনের দামের পাশাপাশি, সমস্ত স্পেসিফিকেশন, ফিচার, ও ছবি লিক হয়েছে।

oppo-a96-price-rs-19999-specifications-snapdragon-680-soc-50mp-camera-design-leak

ভারতে একটি মিড-রেঞ্জ 4G স্মার্টফোন নিয়ে হাজির হতে চলেছে ওপ্পো। সংস্থার সেই আপকামিং হ্যান্ডসেটের নাম Oppo A96। এ দেশে লঞ্চ হবে, শুধুমাত্র সে খবর নয়, ডিভাইসটির দাম, পূর্ণাঙ্গ স্পেসিফিকেশন ও ফিচারগুলির তালিকা, এমনকি দামও ফাঁস করেছেন এক জনপ্রিয় টিপস্টার। Oppo A96 অ্যামোলেড ডিসপ্লে, Snapdragon 680 প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে জানা গিয়েছে। স্মার্টফোনটির দাম কুড়ি হাজার টাকার মধ্যে থাকবে।

Oppo A96 রেন্ডার ও ডিজাইন

টিপস্টার সুধাংশুর শেয়ার করা রেন্ডারে দেখা যাচ্ছে, ওপ্পো এ৯৬-এর বেজেল-হীন ডিসপ্লের বাম দিকে একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে। ডিভাইসটির ব্যাক প্যানেলে আয়তকার ক্যামেরা মডিউলের ভিতরে দু’টি ক্যামেরা সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ বর্তমান। ওপ্পো এ৯৬-এর ডান দিকে পাওয়ার বাটন আছে, যা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসেবেও কাজ করবে। বাম দিকে থাকছে সিম কার্ড ট্রে এবং ভলিউম কী।

Oppo A96 স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো এ৯৬ একটি ৬.৫৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে আসবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে। এর উপরে থাকবে পান্ডা গ্লাস প্রোটেকশন। ফোনের অভ্যন্তরে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর থাকবে। ওপ্পো এ৯৬ স্ট্যান্ডার্ড হিসেবে ৮ জিবি র‍্যাম এবং ৫ জিবি ভার্চুয়াল র‍্যাম অফার করবে। র‍্যামের পাশাপাশি স্টোরেজের একটিই ভ্যারিয়েন্ট – ১২৮ জিবি।

Oppo A96 স্মার্টফোনটির ব্যাক প্যানেলে থাকবে ডুয়েল ক্যামেরা – একটি ৫০ মেগাপিক্সেল (এফ/১.৮) প্রাইমারি ও একটি ২ মেগাপিক্সেল (এফ/২.৪) সেকেন্ডারি লেন্স। রিয়ার ক্যামেরাতে নাইট, এক্সপার্ট, প্যানারমিক, পোট্রেট, টাইম-ল্যাপ্সের মতো ফিচার মিলবে। সামনে পাওয়া যাবে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

এছাড়া, ওপ্পো এ৯৬ ফেস-আনলক ফিচার, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ সফটওয়্যার, ডুয়েল স্পিকার,  এবং ৩.৫ মিমি অডিও জ্যাকের সাথে আসবে চলেছে।

Oppo A96 দাম

ভারতে ওপ্পো এ৯৬ স্মার্টফোনের দাম হবে ১৯,৯৯৯ টাকা। উপলব্ধ হবে ব্ল্যাক ও ব্লু কালার অপশনে। যদিও এই ফোনের লঞ্চের তারিখ এখনও অজানা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology