লঞ্চের আগে Oppo A96 4G ফোনের রিটেল বক্সের ছবি ফাঁস, থাকবে ৫০ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরা

টিপস্টার সুধাংশু আম্ভোরে টুইটারে ওপ্পো এ৯৬ ৪জি ফোনের রেন্ডার এবং স্পেসিফিকেশনগুলির সাথে আসন্ন ফোনটির রিটেইল বক্সের ছবিটিও শেয়ার করেছেন

oppo-a96-4g-specifications-render-retail-box-leaked-ahead-of-launch

চীনা স্মার্টফোন নির্মাতা ওপ্পো তাদের A-সিরিজে অন্তর্ভুক্ত Oppo A96 4G এবং Oppo A76 4G-এই দুটি নতুন হ্যান্ডসেট ভারতীয় বাজারে লঞ্চ করার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি এই দুই ডিভাইসের রেন্ডারগুলি সামনে এসেছিল। আর এখন এক পরিচিত টিপস্টার আসন্ন Oppo A96 4G- এর রেন্ডারের সাথে এই ফোনটির স্পেসিফিকেশনগুলিও প্রকাশ্যে এনেছেন। আসুন তাহলে ওপ্পোর এই আপকামিং ডিভাইসটি সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৯৬ ৪জি – এর সম্ভাব্য স্পেসিফিকেশন এবং ফিচার (Oppo A96 Expected Specifications and Features)

টিপস্টার সুধাংশু আম্ভোরে টুইটারে ওপ্পো এ৯৬ ৪জি ফোনের রেন্ডার এবং স্পেসিফিকেশনগুলির সাথে আসন্ন ফোনটির রিটেইল বক্সের ছবিটিও শেয়ার করেছেন।

টুইট অনুযায়ী, ওপ্পো এ৯৬ ৪জি ফোনে ১,০৮০ × ২,৪১২ পিক্সেল রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে থাকবে। ডিভাইসের ডিসপ্লের ওপরের বাম কোণে একটি পাঞ্চ-হোল কাটআউট দেওয়া হবে, যার মধ্যে থাকবে ফ্রন্ট ক্যামেরাটি। এটি একটি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে প্যানেল হবে বলে জানা গেছে।

পারফরম্যান্সের জন্য, ওপ্পো এ৯৬ ৪জি-তে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হবে। এই চিপসেটটি একটি ৬ ন্যানোমিটার ফ্যাব্রিকেশন প্রক্রিয়ার ওপর নির্মিত এবং এটির সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৬১০ জিপিইউ (Adreno 610 GPU) দেওয়া হবে। এই আসন্ন ওপ্পো স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালার ওএস ১১.১ (ColorOS 11.1) কাস্টম স্কিনে রান করবে। ওপ্পো এ৯৬ ৪জি লঞ্চের পর রেডমি নোট ১১ এবং রিয়েলমি ৯আই-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Oppo A96 ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি এলইডি ফ্ল্যাশ অফার করবে। এই ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সাথে একটি ২ মেগাপিক্সেলের সেন্সর উপস্থিত থাকবে। এরসাথে ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখতে পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, আসন্ন ওপ্পো ডিভাইসটিতে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং এটি ৩৩ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই হ্যান্ডসেটের পরিমাপ ১৬৪.৪ × ৭৫.৭ × ৮.৪ মিলিমিটার এবং ওজন ১৯১ গ্রাম। Oppo A96 ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে বাজারে উপলব্ধ হবে। এছাড়া, এই ফোনে ৫ জিবি ভার্চুয়াল র‍্যামও সাপোর্ট করবে এবং এটি স্টারি ব্ল্যাক এবং সানসেট ব্লু- এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology