Oppo A95 4G চলতি মাসেই বাজারে আসছে, ৮ জিবি র‌্যামের সাথে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

Oppo A95 4G ফোনটি দুটি কালারে পাওয়া যাবে - গ্লোয়িং স্টেরি ব্ল্যাক ও রেনবো সিলভার

oppo-a95-live-image-leaked-4g-launch-in-november-southeast-asia

গত এপ্রিলে লঞ্চ হয়েছিল Oppo A95 5G। এখন চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি এই ফোনের 4G ভ্যারিয়েন্ট বাজারে আনার তোড়জোড় করছে। কয়েকদিন আগেই Oppo A95 4G কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এ দেখা গিয়েছিল। এখন জনপ্রিয় এক টিপস্টার ফোনটির হ্যান্ডস অন ইমেজ শেয়ার করেছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন, Oppo A95 4G শীঘ্রই দক্ষিণ-পূর্ব এশিয়ার মার্কেটে পা রাখতে চলেছে।

Oppo A95 4G ফোনের হ্যান্ডস অন ইমেজ ফাঁস

টিপস্টার, সুধাংশু অ্যাম্ভোরে ওপ্পো এ৯৫ ৪জি ফোনের লাইভ ইমেজ সামনে এনেছেন। তিনি দাবি করেছেন, ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – গ্লোয়িং স্টেরি ব্ল্যাক ও রেনবো সিলভার। আবার এই ফোনের সামনে পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে। পিছনে থাকবে ভার্টিক্যাল ট্রিপল ক্যামেরা সেটআপ। যদিও ওপ্পো এ৯৫ ৪জি ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন জানা যায়নি।

গিকবেঞ্চ থেকে এর আগে আমরা জানতে পেরেছিলাম, Oppo A95 4G-এর মডেল নম্বর CPH2365। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর দেওয়া হয়েছে। সোর্স কোড বলছে এই প্রসেসরের সাথে রয়েছে এড্রেনো ৬১০ জিপিইউ। ফোনটি ৮ জিবি র‌্যাম সহ আসবে। আবার অপারেটিং সিস্টেম হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১১ ওএস পাওয়া যাবে।

অনুমান করা হচ্ছে, Oppo A95 4G ফোনটি গতবছর ভারতে আসা Oppo F19 এর রিব্যাজড ভার্সন হবে। সেক্ষেত্রে আসন্ন এই ফোনে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!