Oppo A57 4G, Oppo A57s শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে, আগেভাগে দেখে নিন ফিচার

টিপস্টার পারস গুগলানি তার একটি সাম্প্রতিক টুইটে দাবি করেছেন যে, থাইল্যান্ডের পর ওপ্পো এবার ভারতের বাজারেও আনতে চলেছে তাদের এ৫৭-এর ৪জি ভ্যারিয়েন্টটি এবং এর পাশাপাশি ওপ্পো এ৫৭এস মডেলটিও এদেশের বাজারে উন্মোচিত হবে

ওপ্পো ভারতে তাদের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই ফোন দুটি Oppo A57 সিরিজের অধীনে আসবে। উল্লেখ্য, আজই (২৭ মে) থাইল্যান্ডের মার্কেটে Oppo A57 4G হ্যান্ডসেটটি লঞ্চ হয়েছে। আবার গত এপ্রিল মাসে এর ৫জি ভ্যারিয়েন্টটি চীনা মার্কেটে লঞ্চ হয়। এখন এক পরিচিত টিপস্টার দাবি করেছেন যে, Oppo A57-এর ৪জি মডেলটি ভারতীয় বাজারেও আত্মপ্রকাশ করবে। তবে শুধুমাত্র A57-ই নয়, ব্র্যান্ডটি ভারতে Oppo A57s মডেলটি উন্মোচন করার পরিকল্পনা করছে বলেও জানা গেছে।

Oppo A57 4G, Oppo A57s শীঘ্রই আসতে চলেছে ভারতের বাজারে

টিপস্টার পারস গুগলানি তার একটি সাম্প্রতিক টুইটে দাবি করেছেন যে, থাইল্যান্ডের পর ওপ্পো এবার ভারতের বাজারেও আনতে চলেছে তাদের এ৫৭-এর ৪জি ভ্যারিয়েন্টটি এবং এর পাশাপাশি ওপ্পো এ৫৭এস মডেলটিও এদেশের বাজারে উন্মোচিত হবে।

জানিয়ে রাখি, ওপ্পো এ৫৭ হ্যান্ডসেটটি ইতিমধ্যেই বাজারে লঞ্চ হয়েছে। ফলে এ৫৭এস ভারতে প্রথম আত্মপ্রকাশ করবে। টুইটে টিপস্টার উভয় স্মার্টফোনের ছবিও শেয়ার করেছেন, যা থেকে আপকামিং এ৫৭ সিরিজের ডিভাইসগুলির ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া গেছে। এই ছবিগুলি প্রকাশ করেছে যে, ওপ্পো এ৫৭ এবং এ৫৭এস-এর ডিজাইন প্রায় একই রকম হবে, উভয় ভ্যারিয়েন্টেই সেলফি ক্যামেরার জন্য ওয়াটারড্রপ স্টাইল নচ এবং ফ্ল্যাট রিয়ার প্যানেল থাকবে। টিপস্টার এছাড়াও জানিয়েছে যে, এ৫৭ সিরিজের ডিভাইসগুলি গ্লোয়িং ব্ল্যাক, গ্লোইং গ্রিন এবং সানসেট অরেঞ্জ- এর মতো আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে। আবার মডেলগুলি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে বাজারে উপলব্ধ হবে।

উল্লেখ্য, এগুলি ছাড়া Oppo A57s সম্পর্কিত আর কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। কিন্তু A57 ইতিমধ্যেই চীন ও থাইল্যান্ডে লঞ্চ হয়েছে। এই ফোনে ৬.৫৬ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে দেখতে পাওয়া যাবে এবং এটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা চালিত হবে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আশা করা যায়, আগামী দিনে আপকামিং সিরিজটির সম্পর্কে আরও তথ্য সামনে আসবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন