50MP ক্যামেরা সহ আসছে Oppo A55 4G, লঞ্চের আগে নিশ্চিত করল Amazon

Oppo A সিরিজের সেই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা দেওয়া হবে বলে জানিয়েছ Amazon

oppo-a55-4g-to-feature-50-megapixel-camera-punch-hole-display-confirmed-ahead-of-launch-amazon

১ অক্টোবর ভারতে একটি নয়া স্মার্টফোন নিয়ে আসছে Oppo। যেটি অ্যামাজনে এক্সক্লুসিভলি লঞ্চ করা হবে। হ্যান্ডসেটটি কোন মডেলের তা এখনও জানা যায়নি। তবে কোম্পানি কিছু না বললেও বিভিন্ন মহল থেকে খবর পাওয়া যাচ্ছে, এটি Oppo A55 4G নামে আসতে পারে। অ্যামাজনে স্মার্টফোনটির মাইক্রোসাইট এখন কয়েকটি ফিচার সহ আপডেট করা হয়েছে। একনজরে দেখে নেওয়া যাক সেগুলি কি কি।

অ্যামাজনের মাইক্রোসাইট অনুযায়ী, Oppo A সিরিজের পরবর্তী ফোনে আই কমফোর্ট ফিচার-সহ ৬.৫১ ইঞ্চি পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার পাওয়া যাবে।

Oppo A সিরিজের সেই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা দেওয়া হবে। রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা থাকবে। প্রসঙ্গত Oppo A55 4G ফোনেও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে বলে আগে জানা গিয়েছিল।

অ্যামাজন থেকে আরও জানা গেছে, Oppo A ফোনটি রেনবো ব্লু এবং স্ট্যারি ব্ল্যাক কালার অপশনে আসবে। ফোনটির চ্যাসিস হবে IPX4 রেটেড। এ ছাড়া এর ব্যাপারে আর কোনও তথ্য পাওয়া যায়নি৷ তবে ১ অক্টোবরের আগে অন্যান্য ডিটেলস সামনে আসবে বলে আশা করা যায়।

Oppo A55 4G ফোনের রেন্ডার ফাঁস হয়েছিল

উল্লেখ্য, কিছুদিন আগে ওপ্পো এ৫৫ ৪জি-এর রেন্ডার প্রকাশ্যে এসেছিল। এই ডিভাইসটির ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে বলে জানা গিয়েছিল। ক্যামেরা মডিউলের নীচের দিকে আড়াআড়ি ভাবে এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। ওপ্পো এ৫৫ ৪জি ফোনের প্রাইমারি ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের। আবার ফোনের সামনে পাঞ্চ-হোল ডিজাইনের ডিসপ্লে দেখা যাবে। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.