Oppo A16 ট্রিপল রিয়ার ক্যামেরা ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সহ লঞ্চ হবে, ফাঁস রেন্ডার

A16 নামের একটি বাজেট স্মার্টফোনের ওপর Oppo কাজ করছে বলে শোনা গেছিল। বেশ কিছু সার্টিফিকেশন সাইটের পাশাপাশি সম্প্রতি Geekbench বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে স্মার্টফোনটিকে দেখতে পাওয়া, খুব শীঘ্রই এর আত্মপ্রকাশের দিকে ইঙ্গিত করছে। তবে লঞ্চের আগে বিখ্যাত টিপস্টার ইভান ব্ল্যাস (Evan Blass) Oppp A16 নামের আসন্ন হ্যান্ডসেটের রেন্ডার লিক করলেন।

Oppo A16 ফোনের রেন্ডার ফাঁস

ব্ল্যাসের হাতে ফাঁস হওয়া রেন্ডারে, অপ্পো এ১৬ স্মার্টফোনটিকে চারটি কালার অপশনে দেখা যাচ্ছে – ব্ল্যাক, ব্লু, হোয়াইট, বেইজ, এবং ব্লু। হ্যান্ডসেটের সামনে ওয়াটারড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে রয়েছে। অপ্পো ১৬ এর পিছনে এআই টেকনোলজি সহযোগে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। ফোনের ডান দিকে পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হয়েছে। আর বাম দিকে রয়েছে ভলিউম বাটন।

Oppo A16 এর পারফরম্যান্স

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, অপ্পো এ১৬ স্মার্টফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ আসবে। সঙ্গে থাকবে ৪ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। গিকবেঞ্চের সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে এটি ১৭৭ ও ৯৫০ পয়েন্ট স্কোর করেছিল।

Oppo A16 ফোনটি পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবে, যার সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং করবে। এছাড়া স্মার্টফোনটির বিষয়ে আর কোনও তথ্য সামনে আসেনি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।