Oppo A16 লং লাস্টিং ব্যাটারি ও দুর্দান্ত ক্যামেরার সাথে আজ লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার জেনে নিন

আজ থেকেই ই-কমার্স সাইট Amazon থেকে Oppo A16 এর সেল শুরু হবে

Advertisements

Oppo A16 আজ ভারতে লঞ্চ হতে চলেছে। আবার আজ থেকেই ফোনটির সেল শুরু হবে। ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি কেনা যাবে। Oppo A16 ফোনে আছে লং লাস্টিং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া এতে পাওয়া যাবে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল রিয়ার ক্যামেরা ও হেলিও জি৩৫ প্রসেসর। উল্লেখ্য গত জুলাই মাসে ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল Oppo A16।

Oppo A16 এর দাম (সম্ভাব্য)

Advertisements

ভারতে ওপ্পো এ১৬ ১০,০০০ টাকার রেঞ্জে আসতে পারে। ইন্দোনেশিয়ায় এই ফোনের দাম রাখা হয়েছে ১,৯৯৯,০০০ আইডিআর, যা প্রায় ১০,২৮৮ টাকার সমান।

Oppo A16 এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের ওপ্পো এ১৬ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনের সামনে দেখা যাবে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ডিসপ্লে। যার এসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই ডিসপ্লের ডিজাইন, যার মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

আবার Oppo A16 ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর (অ্যাপারচার এফ/২.২), ২ মেগাপিক্সেল মনো লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ আসতে পারে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Advertisements

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।