শক্তিশালী ব্যাটারির সাথে ভারতে আসছে Oppo A11K, ফাঁস হল দাম

কয়েকদিন আগেই আমরা জানিয়েছিলাম যে অপ্পো ভারতে তিনটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই তিনটি ফোন হল Oppo A12, A11K, এবং A52।  এর মধ্যে অপ্পো এ ১২ ও এ ৫২ গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। তবে অপ্পো এ১১কে ভারতে প্রথম লঞ্চ হবে। ফলে এতদিন এই ফোনটির দাম ও স্পেসিফিকেশন জানা যায়নি। তবে এবার এই ফোনটির দাম ও কিছু ফিচার ফাঁস হল। ঈশান অগ্রবাল নামে এক জনপ্রিয় টিপ্সটার জানিয়েছেন যে Oppo A11K এর দাম হবে ৮,৯৯৯ টাকা।

৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, অপ্পোর এই ফোনটি বাজেট রেঞ্জে বাজারে আসবে। এই ফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা হবে Relame Narzo 10A, Redmi 8 প্রভৃতি ফোনের। অপ্পো এ১১কে ফোনের ফিচারের কথা বললে ফোনটি মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসরের সাথে আসবে। যার ক্লক স্পিড ২.৩ গিগাহার্টজ। এতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ দেওয়া হবে। ফোনটি ৬.২২ ইঞ্চি ডিসপ্লের সাথে আসবে। যার রেজুলেশন ৭২০x ১৫২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯:৯।

এই ফোনের পিছনে থাকবে ডুয়েল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার সেলফির জন্য দেওয়া হবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। অপ্পোর এই ফোন ৪,২৩০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ বেসড কালারওএস ৬.১.২ সিস্টেমে চলবে। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে।

অন্যদিকে Oppo A12 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ডুয়েল রিয়ার ক্যামেরা, ৪,২৩০ এমএএইচ ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ইন্দোনেশিয়ায় ফোনটি প্রায় ১২,০০০ টাকায় লঞ্চ হয়েছিল। ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে ৬.২২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এর সাথে এসেছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/২.২। এছাড়াও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।