আজ ভারতে লঞ্চ হচ্ছে OnePlus TV 50 Y1S Pro স্মার্ট টিভি, কত দাম রাখা হবে জেনে নিন

OnePlus TV 50 Y1S Pro এর দাম রাখা হতে পারে ৩২,৯৯৯ টাকা

4K UHD ডিসপ্লে এবং গামা ইঞ্জিন সহ গত এপ্রিল মাসে আত্মপ্রকাশ করেছিল OnePlus TV 43 Y1S Pro স্মার্ট টিভি। আর আজ এই বিদ্যমান মডেলটির উত্তরসূরি হিসাবে Oneplus আরেকটি নতুন টেলিভিশনের ঘোষণা করতে চলেছে। সংস্থাটি সম্প্রতি তাদের সোশ্যাল মিডিয়া চ্যানেল এবং ই-কমার্স ওয়েবসাইট Amazon এর মাধ্যমে ভারতে OnePlus TV 50 Y1S Pro স্মার্ট টিভির সত্বর আগমনকে টিজ করেছে। আর লঞ্চের আগেই এই নবাগতটির জন্য ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ করার দরুন, একাধিক কী-ফিচার প্রকাশ্যে এসে গেছে। যেমন, পূর্বসূরির মতো আসন্ন স্মার্ট টিভি মডেলটিতেও বেজেল-লেস ডিজাইন ও 4K UHD ডিসপ্লে প্যানেল দেখা যাবে। এছাড়া, এটি HDR10 টেকনোলজি সাপোর্ট করবে এবং ডলবি অডিও সমর্থিত ২৪ওয়াট স্পিকার সিস্টেমের সাথে সজ্জিত হয়ে আসবে।

OnePlus TV 50 Y1S Pro স্মার্ট টিভি আজ ভারতে লঞ্চ হচ্ছে

ওয়ানপ্লাস ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন ইন্ডিয়া -তে আসন্ন ওয়ানপ্লাস টিভি ৫০ ওয়াই১এস প্রো স্মার্ট টেলিভিশনের জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরী করা হয়েছে। যেখানে, আলোচ্য মডেলটির একাধিক কী-স্পেসিফিকেশন টিজ করা হয়েছে৷ যেসকল গ্রাহকেরা উক্ত টেলিভিশনটি কিনতে আগ্রহী, তারা লঞ্চ সম্পর্কে লেটেস্ট আপডেট পেতে মাইক্রোসাইটে গিয়ে “Notify Me” বাটনে ক্লিক করতে পারেন। আসুন এবার ওয়ানপ্লাসের এই নয়া টিভির ফিচার তালিকা কিরূপ তা দেখে নেওয়া যাক…

OnePlus TV 50 Y1S Pro স্মার্ট টিভি ১০-বিট কালার ডেপ্থ সহ একটি ৫০ ইঞ্চির 4K UHD ডিসপ্লে প্যানেলের সাথে আসবে। উন্নতমানের পিকচার কোয়ালিটি অফার করার জন্য এতে গামা ইঞ্জিন সমন্বিত থাকবে। এছাড়া, এতে ‘মোশন এস্টিমেশন মোশন কম্পেন্সেশন’ (MEMC), HDR10 টেকনোলজি সমেত একাধিক উল্লেখযোগ্য ডিসপ্লে ফিচার সাপোর্ট করবে বলে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে লিস্টিংয়ের মাধ্যমে। পূর্ববর্তী ওয়ানপ্লাস ওয়াই-সিরিজ স্মার্ট টিভির মতো আসন্ন টিভিতেও একটি স্মার্ট ম্যানেজার থাকবে, যা ব্যবহারকারীদের সিস্টেম স্পিড সহ একাধিক ফাংশন নিয়ন্ত্রণ এবং স্টোরেজ স্পেস খালি করার অনুমতি দেবে। প্রসঙ্গত লিস্টিং অনুসারে, ওয়ানপ্লাসের এই নতুন স্মার্ট টিভিতে ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ উপলব্ধ।

লিস্টিংয়ে আরো উল্লেখ করা হয়েছে যে, OnePlus TV 50 Y1S Pro স্মার্ট টিভিতে ডলবি অডিও টেকনোলজির সাপোর্ট সহ ২৪ ওয়াটের স্পিকার সিস্টেম দেওয়া হবে। আবার, অন্যান্য ওয়ানপ্লাস ডিভাইসের সাথে এই স্মার্ট টিভিকে কানেক্ট করার বিকল্প থাকছে। একই সাথে ব্যবহারকারীরা স্মার্ট ভলিউম কন্ট্রোল ব্যবহার করে ওয়ানপ্লাস ওয়াচের (OnePlus Watch) মাধ্যমে টিভির ভলিউম নিয়ন্ত্রণ করতে পারবেন। ‘স্লিপ ডিটেকশন’ নামের একটি বিশেষ ফিচারও বিদ্যমান থাকছে ওয়াই১এস-সিরিজের এই আসন্ন টেলিভিশনে, যার সাহায্যে ব্যবহারকারী ঘুমিয়ে পড়লে টিভিটিও স্বয়ংক্রিয়ভাবে অফ হয়ে যাবে।

প্রসঙ্গত, সংস্থাটি চলতি বছরের এপ্রিল মাসে OnePlus TV 43 Y1S Pro -কে ২৮,৯৯৯ টাকার প্রাইজ ট্যাগের সাথে ভারতে লঞ্চ করেছিল। আর OnePlus TV 50 Y1S Pro এর দাম রাখা হতে পারে ৩২,৯৯৯ টাকা।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।