OnePlus-এর স্মার্টফোন, টিভি, ব্যান্ড, ইয়ারফোন সস্তায় কেনার সুযোগ দিচ্ছে The Wishlist sale

চলতি মাসের শেষার্ধে যেন সেলের মেলা বসেছে। একদিকে অ্যামাজনে যেমন শুরু হবে প্রাইম ডে সেল (Amazon Prime Day Sale), অন্যদিকে ফ্লিপকার্টে আজ থেকেই চলছে বিগ সেভিং ডেজ সেলের (Flipkart Big Saving Days Sale) বিক্রয়। তবে এই দুটি সেলের পাশাপাশি প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড OnePlus আজ থেকে একটি নতুন সেলের ঘোষণা করেছে, যার নাম The Wishlist Sale। এই সেলে ওয়ানপ্লাস তাদের যাবতীয় প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্ট ও লোভনীয় অফারের সাথে বিক্রি করছে। দা উইশলিস্ট সেল আজ অর্থাৎ ২৪শে জুলাই থেকে ৩১শে জুলাই পর্যন্ত লাইভ থাকবে। সেক্ষেত্রে এই সেলে বিশেষ অফারের সাথে পাওয়া যাবে সদ্য লঞ্চ হওয়া OnePlus Nord 2 5G, OnePlus Nord CE 5G ও OnePlus 9 সিরিজের হ্যান্ডসেট, OnePlus TV Y, OnePlus TV U1, OnePlus Band, OnePlus Buds Z, OnePlus Power Bank। তাহলে আসুন সবিস্তারে OnePlus The Wishlist Sale এর অফারের উপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

OnePlus The Wishlist Sale কোন কোন প্ল্যাটফর্মে চলছে

আপনি যদি ওয়ানপ্লাসের স্মার্টফোন, স্মার্টটিভি, ওয়্যারেবল ডিভাইস বা অডিও প্রোডাক্ট কিনতে ইচ্ছুক থাকেন, তাহলে ২৪শে জুলাই থেকে ৩১শে জুলাইয়ের মধ্যে OnePlus.in, Amazon.in, OnePlus Store App, OnePlus Experience Center এবং Flipkart সহ অন্যান্য রিটেল স্টোরে একবার ঢুঁ মারতে পারেন। কারণ, আজ থেকে শুরু করে আগামী ৭ দিন পর্যন্ত এই অনলাইন প্ল্যাটফর্ম এবং রিটেল স্টোরগুলিতে ওয়ানপ্লাসের যাবতীয় প্রোডাক্টের ওপর ভারী ডিসকাউন্ট ও অফার দেওয়া হচ্ছে। সেলে উপলব্ধ ওয়ানপ্লাস প্রোডাক্টগুলির তালিকা ও অফারের বিবরণ নিচে দেওয়া হলো।

OnePlus Nord 2 5G স্মার্টফোন অফার ও ডিলস

সংস্থার লেটেস্ট স্মার্টফোন, OnePlus Nord 2 5G সেলে কেনার সময় যেসকল ক্রেতারা HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করবেন তাদের ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার কিস্তিতে পেমেন্ট করার জন্য HDFC ব্যাঙ্ক ইএমআই এবং নো-কস্ট ইএমআই (৬ মাসের সময়সীমা) -এর সুবিধা পাওয়া যাবে। এরই সাথে এক্সচেঞ্জ বোনাস হিসাবে আপনারা আরো ১,০০০ টাকা সাশ্রয় করতে পারবেন। তবে এই অফারটি শুধুমাত্র Amazon Prime Day 2021 সেল চলাকালীনই বৈধ থাকবে। অর্থাৎ, আগামী ২৬শে জুলাই থেকে ২৭শে জুলাই অবধি এই অফারের লাভ ওঠানো যাবে।

অন্যান্য স্মার্টফোনের ক্ষেত্রে পাওয়া যাবে এই অফার

অ্যামাজনের ওয়েবসাইটে নর্ড সিরিজের অন্তর্গত, OnePlus Nord CE 5G স্মার্টফোনের উপর বেশ কয়েকটি আকর্ষণীয় অফারের ঘোষণা করা হয়েছে।যেমন, গ্রাহকেরা যদি পেমেন্টের সময়ে HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন বা ইএমআই এবং ৬ মাসের বৈধতা সম্পন্ন ইএমআই অপশনকে বেছে নেন তাহলে, তাদের ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

অন্যদিকে, ২৬ তারিখ থেকে ৩১ তারিখের মধ্যে আপনারা যদি OnePlus.in, OnePlus Store App এবং অ্যামাজন থেকে OnePlus 9, OnePlus 9 Pro অথবা OnePlus 9R স্মার্টফোনগুলি কেনেন তাহলে পেয়ে যাবেন ৩,০০০ টাকা থেকে শুরু করে ৭,০০০ টাকা পর্যন্ত ছাড়। এর মধ্যে এক্সচেঞ্জ বোনাসও অন্তর্ভুক্ত থাকবে।

স্মার্টটিভি এবং অন্যান্য প্রোডাক্টের উপর অফার

ওয়ানপ্লাস ‘দ্য উইশলিস্ট’ সেলের দৌলতে OnePlus TV Y সিরিজ এবং OnePlus TV U1 সিরিজের অন্তর্গত স্মার্টটিভিগুলিকে ৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে বাড়ি নিয়ে যাওয়া যাবে। তবে আগেই বলে দিই, টিভি মডেলের ওপর ভিত্তিক করে ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, OnePlus Band Steven Harrington Edition -কে ২০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সাথে পকেটস্থ করা যাবে। একই ভাবে, OnePlus Buds, OnePlus Buds Z এবং OnePlus Band -এর সাথে যথাক্রমে ৬৯১ টাকা, ৩০০ টাকা এবং ৩০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আর, OnePlus Bullets Wireless Z এবং OnePlus Power Bank এই দুটি গ্যাজেটকেই কেনার ক্ষেত্রে মিলবে ১০০ টাকা ডিসকাউন্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।