৩ হাজার টাকা ছাড়ে কিনে নিন OnePlus 8T, সীমিত সময়ের অফার

ওয়ানপ্লাস গতবছর ফ্ল্যাগশিপ কিলার হিসাবে লঞ্চ করেছিল OnePlus 8T। লঞ্চের সময় এই ফোনের দাম শুরু হয়েছিল ৪২,৯৯৯ টাকা থেকে। তবে এখন ফোনটি ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ আপনি ৩,০০০ টাকা ডিসকাউন্টে ওয়ানপ্লাস ৮টি কিনতে পারেন। আগামী ১০ মার্চ পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে। OnePlus 8T ফোনে আছে ১২ জিবি পর্যন্ত র‌্যাম, স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৬৫ ওয়াট র‌্যাপ চার্জ ও পাঞ্চ হোল ডিসপ্লে।

OnePlus 8T এর ওপর অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড়

ওয়ানপ্লাস ওয়েবসাইটে OnePlus 8T এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪২,৯৯৯ টাকা। আবার ৪৫,৯৯৯ টাকা মূল্য রাখা হয়েছে এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। তবে SBI এর ক্রেডিট কার্ডধারীরা এই ফোনের দুটি ভ্যারিয়েন্টের ওপর অতিরিক্ত ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। ফোনটি কিনতে এখানে ক্লিক করুন

OnePlus এর অন্যান্য প্রোডাক্টের ওপরও বাম্পার ডিসকাউন্ট

শুধু 8T নয়, SBI এর ক্রেডিট কার্ডধারীরা, OnePlus এর অন্যান্য প্রোডাক্টের ওপরও দুর্দান্ত ছাড় পাবেন। যেমন ২,০০০ টাকা কমে পাওয়া যাবে OnePlus 8। আবার OnePlus 8 Pro কেনা যাবে ৩,০০০ টাকা কমে। OnePlus Nord এর ওপর থাকছে ১,৫০০ টাকা ছাড়। OnePlus TV 32 Y1 ও OnePlus TV 43 Y1 এর ওপর মিলবে যথাক্রমে ১,০০০ ও ১,৫০০ টাকা ডিসকাউন্ট। এছাড়া ৫,০০০ টাকা ছাড় থাকছে OnePlus TV Q1 Pro এর ওপর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।