OnePlus RT ভারতে লঞ্চ হবে ১৬ ডিসেম্বর, তার আগে হাজির হল ওয়ানপ্লাস কেয়ার অ্যাপে

ওয়ানপ্লাস আরটি-এ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে।

ওয়ানপ্লাস কিছু না বললেও OnePlus RT ভারতে ১৬ ডিসেম্বর লঞ্চ হতে চলেছে বলে খবর। এই প্রসঙ্গে জানিয়ে রাখি, চীনে ইতিমধ্যেই আত্মপ্রকাশ করা OnePlus 9RT এ দেশে OnePlus RT ব্র্যান্ডিংয়ের সঙ্গে পা রাখবে। এখন স্মার্টফোনটি ভারতে ওয়ানপ্লাস কেয়ার অ্যাপ্লিকেশনে তালিকাভুক্ত থাকতে দেখা গিয়েছে। যা এর ভারতে লঞ্চ হওয়ার জল্পনায় নতুন মাত্রা যোগ করল।

৯১মোবাইলস, টিপস্টার মুকুল শর্মার সঙ্গে যৌথ ভাবে ওয়ানপ্লাস কেয়ার অ্যাপে ইন্ডিয়ান ভার্সনের একটি স্ক্রিনশট শেয়ার করেছে। তাতে দেখা যাচ্ছে, ডিভাইসটি ওই অ্যাপে তালিকাভুক্ত হয়েছে। লিস্টিং থেকে OnePlus RT সম্পর্কে কিছু জানা যায়নি। যদিও এটি এই স্মার্টফোনের ভারতে শীঘ্রই লঞ্চ হওয়ার একটি বড় ইঙ্গিত।

ওয়ানপ্লাস আরটি স্পেসিফিকেশনস (OnePlus RT Specifications)

ওয়ানপ্লাস আরটি হ্যান্ডসেটে চীনে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ৯আরটি ফোনের মতই স্পেসিফিকেশন দেখা যাবে বলে আশা করা যায়। সেক্ষেত্রে আপকামিং এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস, HDR10+ সার্টিফিকেশন এবং ৬০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট সহ ৬.৬২ ইঞ্চি OLED ডিসপ্লে প্যানেল দেখা যেতে পারে।

ফটোগ্রাফির জন্য, OnePlus RT -এর রিয়ার বা ব্যাক সাইডে ট্রিপল ক্যামেরা ইউনিট দেখা যেতে পারে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি, ১৬ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা থাকতে পারে। যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।

এছাড়া ওয়ানপ্লাস আরটি-এ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে। একইভাবে পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।