OnePlus Nord স্মার্টফোন সিরিজে বারবার বিস্ফোরণ! ‘বোম ফোন’ তকমা দিয়ে বন্ধ করার দাবি তুললেন গ্রাহকরা

oneplus-nord-smartphone-serires-explodes-again-in-india-know-all-story

অত্যন্ত সস্তা দামের ট্যাগসহ গত বছর বাজারে লঞ্চ হয় OnePlus Nord 2 5G (ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি) স্মার্টফোন। কিন্তু এর দাম বা ফিচার আকর্ষণীয় হওয়া সত্ত্বেও অন্যান্য OnePlus Nord সিরিজের মত এই ফোনটিও ক্রেতাদের হতাশ করেছে। কারণ এই ফোন তথা সিরিজে ক্রমাগত বিস্ফোরণ এবং আগুন লাগার খবর সামনে আসছে। এর ফলে OnePlus Nord ফোনগুলি ‘বোম ফোন’ নামে পরিচিত হচ্ছে।

সম্প্রতি আগুন লেগেছে OnePlus Nord 2 5G-তে

যেমন, সম্প্রতি নয়াদিল্লির এক বাসিন্দার ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোন বিস্ফোরিত হয়েছে বলে জানা গিয়েছে। লক্ষ্য ভার্মা নামে ওই ব্যক্তির মতে, মাত্র পাঁচ মাস আগে তিনি এই ফোনটি কিনেছিলেন এবং ঘটনার সময় যখন সেটিতে আগুন লাগে তখন তাঁর ভাই ফোনে কথা বলছিলেন। এক্ষেত্রে তিনি দুর্ঘটনাগ্রস্ত ফোনটির একটি ভিডিও টুইটারে শেয়ার করেছেন।

এদিকে ফোনে আগুন ধরে যাওয়ার পরে, ভার্মা ওয়ানপ্লাস সার্ভিস সেন্টারে যান কিন্তু সেখানে কর্মীরা নাকি ফোনটি মেরামত করতে অস্বীকার করেন। এই বিষয়ে কোম্পানির পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। আবার এই প্রতিবেদনটি লেখার সময় টুইটারে লক্ষ্য ভার্মার ফোন সংক্রান্ত কোনো পোস্ট খুঁজে পাওয়া যায়নি।

শুরুতেই বলেছি ওয়ানপ্লাস নর্ড সিরিজের ব্লাস্ট হওয়া কোনো নতুন বিষয় নয়! এই বছরের জানুয়ারিতে, দুষ্যন্ত গোস্বামী নামে একজন ইউজার তার OnePlus Nord CE ফোনে আগুনের অভিযোগ করেছিলেন। তাঁর অভিযোগের প্রেক্ষিতে কোম্পানি তাঁকে নতুন একটি ফোন দেয়। এছাড়াও বিভিন্ন সময়ে ওয়ানপ্লাস নর্ড ২ বা অন্যান্য নর্ড ফোনের ইউজাররা তাদের ফোনে আগুন ধরে যাওয়ার কথা জানিয়েছেন। সব মিলিয়ে এখন অনেকেই এই সিরিজ বন্ধ করার দাবি তুলেছেন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.