বিনামূল্যে জিতে নিতে পারেন OnePlus Nord, তাক লাগানো ফিচার সহ ২১ জুলাই ভারতে আসছে

মিম বানিয়ে সম্পূর্ণ বিনামূল্যে ওয়ানপ্লাস মোবাইল পেয়ে যাবেন! শুনে আশ্চর্য লাগল তো। তবে খোদ ওয়ানপ্লাস এর কো-ফাউন্ডার ক্যারল পেই টুইটারে জানিয়েছেন, সবচেয়ে ভালো যে মিম বানাবে সে OnePlus Nord লঞ্চের দিন সম্পূর্ণ বিনামূল্যে স্মার্টফোনটি জিতে নিতে পারেন। এই মজাদার প্রতিযোগিতা শুরু হয় ওয়ানপ্লাস তাদের নতুন মোবাইলের ফিচার একটি মিম এর মাধ্যমে শেয়ার করার পর। এখন অনেক টুইটার ব্যবহারকারী ওয়ানপ্লাস নর্ড মিমটি শেয়ার করছেন। ওয়ানপ্লাস তাদের নতুন স্মার্টফোন নর্ড ২১ জুলাই লঞ্চ করবে সেটা নিশ্চিত করেছে।কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে এটি বিশ্বের প্রথম AR স্মার্টফোন লঞ্চ ইভেন্ট। প্রসঙ্গত ৫ বছর আগে ওয়ানপ্লাস ২ লঞ্চ একটি VR লঞ্চ ইভেন্ট ছিল।

ওয়ানপ্লাস কোম্পানি ইতিমধ্যেই OnePlus Nord স্মার্টফোনটির ফিচার সামনে এনেছে। ১৫ জুলাই থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। জানা গেছে নতুন এই স্মার্টফোনটি মিড রেঞ্জে আসবে। এই ফোনটি শাওমি, রিয়েলমি, ভিভো প্রভৃতি কোম্পানির ফোনকে টেক্কা দেবে। আসুন ওয়ানপ্লাস নর্ডের স্পেসিফিকেশন ও প্রি অর্ডার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

OnePlus Nord স্পেসিফিকেশন:

ওয়ানপ্লাসের এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড স্ক্রিন থাকবে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফুল এইচডি প্লাস এই ডিসপ্লে অফার করবে ৪০৮ পিপিআই সাপোর্ট। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যেখানে ডুয়েল সেলফি ক্যামেরা থাকবে। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে। ফোনটি ৫জি সাপোর্টের সাথে আসবে।

ক্যামেরার কথা বললে ওয়ানপ্লাস নোর্ড ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হবে। যার প্রাইমারি ক্যামেরা এফ/ ১.৭৫ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৮৬ সেন্সর। এতে OIS/EIS সাপোর্ট করবে। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স (ফিল্ড অফ ভিউ ১১৯ ডিগ্রী), ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। ফোনের সামনে পাবেন এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। ফোনটি আসবে ব্লু মার্বেল, গ্রে অনিক্স এবং গ্রে অ্যাশ কালারে।

OnePlus Nord এ পাবেন ৮ জিবি ও ১২ জিবি র‌্যামের বিকল্প এবং ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ। এই স্মার্টফোনের ওজন ১৮৫ গ্রাম। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড অক্সিজেন ওএস ১০ এর সাথে আসবে। এতে ৪,১১৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

OnePlus Nord প্রি-বুকিং ও উপলব্ধতা:

নতুন এ স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়া ওয়েবসাইটে পাওয়া যাবে। ফোনটি প্রি অর্ডার করলে ৫০০০ টাকা ছাড় পাওয়া যাবে। Amazon.in এ ১৫ ই জুলাই,২০২০ থেকে ফোনটি প্রি অর্ডার করা যাবে। প্রি অর্ডার করার জন্য কাস্টমারকে মাত্র ৪৯৯ টাকা দিতে হবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন