OnePlus Nord CE 5G ও OnePlus Nord পাবে দুটি অ্যান্ড্রয়েড আপডেট সহ তিন বছরের সিকিউরিটি আপডেট

OnePlus কয়েক সপ্তাহ আগেই ঘোষণা করেছিল যে, তারা Oppo এর সাথে মিশে ইউজারদের আরো উন্নত পরিষেবা দিতে চলেছে। চিনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন কোম্পানিটি আরো জানিয়েছিল, এই সংযুক্তি কোম্পানিকে আরো দ্রুত এবং বেশি স্টেবল সফটওয়্যার আপডেট গ্রাহকদের কাছে পৌছে দিতে সাহায্য করবে। আমরা ইতিমধ্যেই জানতে পেরেছি দুই কোম্পানি মিলে এখন OxygenOS এবং ColorOS এর কোডবেস সংযুক্ত করার ওপর কাজ করছে। তবে এসবের মধ্যে, OnePlus গতকাল OnePlus Nord CE 5G সহ অন্যান্য ফোনের জন্য তাদের সফটওয়্যার আপডেট পলিসি সামনে এনেছে।

OnePlus Nord CE 5G পাবে দুটি Android আপডেট

ওয়ানপ্লাস জানিয়েছে তাদের মিড রেঞ্জ স্মার্টফোন, যেমন ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি, ওয়ানপ্লাস নর্ড, দুটি অ্যান্ড্রয়েড আপডেট এবং তিন বছরের সিকিউরিটি আপডেট পাবে। এর অর্থ হল সদ্য লঞ্চ হওয়া ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১২ ও অ্যান্ড্রয়েড ১৩ আপডেট রোল আউট করবে কোম্পানি।

অন্যদিকে ওয়ানপ্লাস নর্ড ফোনটি কেবল অ্যান্ড্রয়েড ১২ আপডেট পাবে। কারণ ফোনটিতে এবছর অ্যান্ড্রয়েড ১১ আপডেট এসেছে।

আবার সিকিউরিটি আপডেটের ক্ষেত্রে OnePlus Nord CE 5G ফোনটি তিন বছর, অর্থাৎ ২০২৪ সালের প্রথম কোয়ার্টার পর্যন্ত আপডেট পাবে। যেখানে OnePlus Nord ফোনের জন্য ২০২৩ সাল পর্যন্ত আপডেট দেওয়া হবে।

অন্যদিকে OnePlus Nord N10, Nord N100, and Nord N200 5G এর মত বাজেট ফোনগুলির জন্য কেবল একটি অ্যান্ড্রয়েড আপডেট রোল আউট করা হবে বলে জানা গেছে। যদিও ফোনগুলিতে তিন বছর ধরে সিকিউরিটি আপডেট আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন