বছরের প্রথম দিনে OnePlus Nord CE 5G ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট, সুযোগ হাতছাড়া করবেন না

বছরের প্রথম দিনে নতুন ফোন কিনতে চাইছেন? তবে, আপনার জন্য রয়েছে অবিশ্বাস্য সুযোগ। এই মুহুর্তে, Amazon সাইটে OnePlus -এর মিড রেঞ্জার স্মার্টফোন, OnePlus Nord CE 5G পাওয়া যাচ্ছে দুর্দান্ত ডিসকাউন্টের সাথে। সাথে রয়েছে নানাবিধ ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারও। এই ফোনে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আসুন ফোনটির দাম, সেল অফার ও অন্যান্য স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

OnePlus Nord CE 5G দাম ও সেল অফার

লঞ্চের সময় ওয়ানপ্লাস নর্ড সিই ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ২৪,৯৯৯ টাকা। কিন্তু, বর্তমানে অফারে ৮% ছাড় দেওয়ার পর ফোনটি মাত্র ২২,৯৫০ টাকায় কেনার সুযোগ রয়েছে। সাথে আছে নো কস্ট ইএমআই এর সুবিধাও। পাশাপাশি, কোটাক ব্যাংক অথবা আইসিআইসিআই ব্যাংক এর ক্রেডিট কার্ড মারফত ফোনটি কিনলে পাওয়া যাবে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার, যদি আপনি অ্যাক্সিস মাইলস অ্যান্ড মোর ক্রেডিট কার্ড অথবা সিটি ইউনিয়ন ব্যাংক এর ডেবিট কার্ড ব্যবহার করেন, তাহলে পেতে পারেন ১০% ইনস্ট্যান্ট ছাড়।

শুধু তাই নয়, ফোনটি কেনার সময় পুরোনো ফোন বদল করলেও মিলবে ১৪,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। উল্লেখ্য, ওয়ানপ্লাস নর্ড সিই ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটিও উপলব্ধ। ফোনটিকে ব্লু ভয়েড, চারকোল ইঙ্ক এবং সিলভার রে, এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

OnePlus Nord CE 5G স্পেসিফিকেশন

চলতি বছরে ভারতের বাজারে পা রাখা ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে (১০৮০x ২৪০০ পিক্সেল)। সিকিউরিটির জন্য ডিসপ্লের মধ্যে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও উপস্থিত। উন্নত পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ম্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। মাইক্রোএসডি কার্ড স্লট অনুপস্থিত থাকার কারণে স্টোরেজ আর বাড়ানো যায় না।

ফোনটির ক্যামেরা সেটআপের কথা বললে, এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। যার মধ্যে সামিল রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের মোনো ক্যামেরা। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটির পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস ১১ দ্বারা চালিত OnePlus Nord CE 5G ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।