সস্তা OnePlus Nord CE 5G স্মার্টফোন কিনুন ১,৫০০ টাকা ছাড়ে, অফার হাতছাড়া করবেন না

Amazon India প্ল্যাটফর্মে এবং ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইটে OnePlus Nord CE G51 5G ফোনের ওপর ১,৫০০ টাকা অফ দেওয়া হচ্ছে

গত জুন মাসে ভারতে নিজের সবচেয়ে সস্তা হ্যান্ডসেট OnePlus Nord CE 5G (ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি) লঞ্চ করে বেশ সাড়া ফেলে জনপ্রিয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা OnePlus। সেক্ষেত্রে আপনি যদি এই সস্তা ফোনটি আরো সাশ্রয়ে কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে হালফিলের একটি বিশেষ অফারের মাধ্যমে আপনার সেই মনোবাসনা সহজে পূরণ হতে পারে! আসলে এই মুহূর্তে Amazon India প্ল্যাটফর্মে এবং ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.in)-এ Nord CE G51 5G ফোনের ওপর ১,৫০০ টাকা অফ দেওয়া হচ্ছে। তবে কেবলমাত্র আইসিআইসিআই ব্যাংকের কার্ডধারীরাই এই ফ্ল্যাট ডিসকাউন্টের সুবিধা নিতে পারেন। এছাড়া মনে রাখতে হবে যে, আগামী ৩১শে ডিসেম্বর পর্যন্ত এই অফার উপলব্ধ থাকবে।

OnePlus Nord CE 5G ফোনের দাম এবং অফার

ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর মধ্যে ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণটির দাম ২৪,৯৯৯ টাকা। তবে ব্যাংক কার্ডের মাধ্যমে এটি ২৩,৪৯৯ টাকায় কেনা যাবে। একইভাবে ১২ জিবি/২৫৬ জিবি মডেলটি ২৭,৯৯৯ টাকার বদলে মিলবে ২৬,৪৯৯ টাকায়।

এছাড়াও অ্যামাজন ইন্ডিয়া, পুরানো ফোন এক্সচেঞ্জের ক্ষেত্রে অতিরিক্ত ২,০০০ টাকার বাম্প-আপ প্রাইস সরবরাহ করবে। উল্লেখ্য, উক্ত ব্যাংক কার্ডের ডিসকাউন্টটি আইসিআইসিআইআই ক্রেডিট কার্ড (ইএমআই এবং নন-ইএমআই) এবং আইসিআইসিআইআই ডেবিট কার্ডের (শুধুমাত্র ইএমআই) মাধ্যমে করা ট্রানজ্যাকশনের ক্ষেত্রে প্রযোজ্য। এক্ষেত্রে অ্যামাজন পে আইসিআইসিআইআই কার্ড ইউজাররা কোনোভাবেই ডিসকাউন্ট পাবেন না।

OnePlus Nord CE 5G ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি মডেলে ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল রেজোলিউশন) AMOLED ডিসপ্লে রয়েছে। এটি ৮ ন্যানোমিটার (8nm) অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর দ্বারা চালিত হয়, যার সাথে রয়েছে অ্যাড্রিনো ৬১৯ জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেনওএস ১১ কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, নর্ড সিই ৫জি ফোনে ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে, যেখানে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের মনো সেন্সর উপস্থিত। এর সাথে সেলফি এবং ভিডিও কলের জন্য আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট শুটার। এছাড়া এই ফোনে পাওয়া যাবে ইউএসবি টাইপ-সি পোর্ট, অপটিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ৩.৫ মিমি অডিও জ্যাক অফার করবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।