OnePlus Nord CE 2 আসছে 4500mAh ব্যাটারি ও Dimensity 900 প্রসেসরের সাথে, দেখা গেল Geekbench-এ

IV2201 মডেল নম্বর সহ আসন্ন ওয়ানপ্লাস নর্ড সিই ২ ফোনটি টিইউভি এবং গিকবেঞ্চের সাইটে হাজির হয়েছে।

oneplus-nord-ce-2-tuv-geekbench-listing-specifications-dimensity-900-soc-4500mah-battery

আসন্ন OnePlus Nord CE 2 ফোনটি শীঘ্রই ভারতের বাজারে পা রাখতে চলেছে। যদিও এই ডিভাইসের লঞ্চের তারিখটি এখনও সংস্থার তরফে নিশ্চিত করা হয়নি, তবে আশা করা হচ্ছে আগামী ১১ ফেব্রুয়ারি ভারতে আত্মপ্রকাশ করতে পারে এই স্মার্টফোনটি। সাম্প্রতিক রিপোর্টগুলি ইতিমধ্যেই নতুন ওয়ানপ্লাস ফোনটি সম্পর্কে প্রচুর তথ্য প্রকাশ করেছে। এখন আবার প্রত্যাশিত লঞ্চের আগেই OnePlus Nord CE 2 মডেলটি টিইউভি (TUV) সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করল এবং এর পাশাপশি, ফোনটিকে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটেও স্পট করা হয়েছে।

OnePlus Nord CE 2 পেল একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন

IV2201 মডেল নম্বর সহ আসন্ন ওয়ানপ্লাস নর্ড সিই ২ ফোনটি টিইউভি এবং গিকবেঞ্চের সাইটে হাজির হয়েছে। টিইউভির লিস্টিং থেকে জানা গেছে, এই ফোনে ২,২০০ এমএএইচ-২২৫০এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি থাকবে, অর্থাৎ ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। এখান থেকে আরও সামনে এসেছে যে, এই ডিভাইসটি ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।

অন্যদিকে, গিকবেঞ্চের তালিকা অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড সিই ২ ফোনে ব্যবহার করা হতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ (MT6877V/ZA মডেল নম্বর) প্রসেসর এবং ফোনটি বাজারে আসবে ৮ জিবি র‍্যাম সহ। মনে করা হচ্ছে এই ডিভাইসটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে না, কারণ বেঞ্চমার্ক সাইটে একে অ্যান্ড্রয়েড ১১ সহ দেখা গেছে। সম্ভবত এই ফোনে ওয়ানপ্লাস অক্সিজেন ওএস ১২ (OxygenOS 12) ইউজার ইন্টারফেস থাকবে। গিকবেঞ্চ ৫ (Geekbench 5)-এ, হ্যান্ডসেটটি সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে যথাক্রমে ৭০৪ এবং ২,১৫১ পয়েন্ট অর্জন করেছে।

এর আগে জানা গিয়েছিল, OnePlus Nord CE 2 ফোনে থাকতে পারে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ AMOLED পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। ডিভাইসটি ৮ জিবি / ১২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ অপশনে আসতে পারে। এর সাথে OnePlus Nord CE 2 ফোনের ব্যাক প্যানেলের ট্রিপল ক্যামেরা ইউনিটে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা থাকতে পারে এবং ফোনের সামনে সেলফি ভিডিও কলিংয়ের জন্য, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। ভারতের বাজারে OnePlus Nord CE 2-এর দাম রাখা হতে পারে প্রায় ২৫,০০০ টাকা। এই ফোনটি গ্রীন এবং ব্ল্যাক – এই দুই কালার অপশনে আসতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology