OnePlus Nord CE 2: ওয়ানপ্লাসের নতুন মিড-রেঞ্জ ফোনের দাম প্রকাশ্যে এল, পরশুদিন লঞ্চ

oneplus-nord-ce-2-price-in-india-leaked-starts-from-rs-23999-colors-and-sale-details-leaked-launch-on-17-february
Photo credit : @Heyits Yogesh x @91mobiles

ওয়ানপ্লাস আগামী ১৭ ফেব্রুয়ারি তাদের নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন OnePlus Nord CE 2 ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে। বিভিন্ন রিপোর্ট থেকে ইতিমধ্যেই এই ফোনটির সম্পর্কে অনেক তথ্যই সামনে উঠে আসছে। সম্প্রতি এই আসন্ন ওয়ানপ্লাস হ্যান্ডসেটটি প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ্যে এসেছে। জল্পনা চলছে এই ডিভাইসটি MediaTek Dimensity 900 চিপসেট, সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে৷ আর এখন এক জনপ্রিয় টিপস্টার OnePlus Nord CE 2- এর দাম ও কালার অপশন সংক্রান্ত তথ্যগুলি প্রকাশ করেছেন।

ফাঁস হল OnePlus Nord CE 2- এর দাম

টিপস্টার যোগেশ ব্রার টুইটারে আপকামিং ওয়ানপ্লাস নর্ড সিই ২ ফোনের বিভিন্ন স্টোরেজ ভ্যারিয়েন্টগুলির দামগুলি সামনে এনেছেন। তাঁর টুইট অনুযায়ী, ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ২-এর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ২৩,৯৯৯ টাকার মধ্যে। আবার ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ২৫,৯৯৯ টাকা। যোগেশ ব্রার স্মার্টফোনটির সম্ভাব্য কালার অপশনগুলিও টুইটে উল্লেখ করেছেন। জানা যাচ্ছে এই ডিভাইসটি বাহামা ব্লু এবং গ্রে মিরর- এই দুই কালারে বাজারে উপলব্ধ হবে। চলতি সপ্তাহে লঞ্চ হওয়ার পরই ওয়ানপ্লাস নর্ড সিই ২-এর সেল শুরু হয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

ওয়ানপ্লাস নর্ড সিই ২ সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Nord CE 2 Expected Specifications)

আগেই জানা গেছে, নয়া ওয়ানপ্লাস নর্ড সিই ২ ফোনে থাকবে ৬.৪৩ ইঞ্চির পাঞ্চ-হোল AMOLED প্যানেল এবং এই ডিসপ্লেটি অফার করবে ফুল এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট। এই ডিভাইসটি আসবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট সহ এবং এতে থাকবে সর্বাধিক ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউ এফ এস ২.২ অন-বোর্ড স্টোরেজ। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Nord CE 2 ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সিস্টেম থাকবে, যার মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১১৯ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ (FOV) সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স উপস্থিত থাকবে। উল্লেখ্য, গতবছর লঞ্চ হওয়া Oppo Find X3 Pro- এর ক্যামেরা আইল্যান্ডটির সাথে OnePlus Nord CE 2 ফোনের ক্যামেরা মডিউলের সাদৃশ্য রয়েছে বলে মনে করা হচ্ছে। এছাড়া, ফোনটির ডিসপ্লের ওপরের বাম কোণে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাটি অবস্থান করবে।

সর্বোপরি, পাওয়ার ব্যাকআপের জন্য, নতুন OnePlus Nord CE 2 হ্যান্ডসেটটিতে ৬৫ ওয়াট সুপারভোক (Super VOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology