OnePlus Nord CE 2 5G কেনার সবচেয়ে সেরা সুযোগ, ১৮৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার সহ রয়েছে আরও ডিসকাউন্ট

ওয়ানপ্লাসের এই স্মার্টফোনকে '৭ ডেজ রিপ্লেসমেন্ট পলিসি' -এর অধীনে বিক্রি করা হচ্ছে

আপনি যদি OnePlus ব্র্যান্ডের স্মার্টফোন কিনতে আগ্রহী থাকেন, তাহলে এই ভাবনাকে বাস্তবায়িত করার এটাই সবথেকে উত্তম সময়! কেননা, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া OnePlus Nord CE 2 5G স্মার্টফোনের সাথে ১৮,০০০ টাকারও বেশি এক্সচেঞ্জ বোনাস অফার করেছে ই-কমার্স সাইট Amazon। পাশাপাশি, উক্ত মডেলটিকে ইএমআই, ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং ‘৭ ডেজ রিপ্লেসমেন্ট পলিসি’ (7 Days Replacement Policy) বিকল্পের অধীনে কেনা যাবে বলেও জানা গেছে। ফলে উল্লেখিত যাবতীয় অফারের লাভ ওঠাতে পারলে ৫,৫০০ টাকারও কম খরচ করে OnePlus ব্র্যান্ডের এই লেটেস্ট 5G হ্যান্ডসেটকে বাড়ি নিয়ে আসা যাবে।

OnePlus Nord CE 2 5G এর দাম ও অফার

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ২৩,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। ই-কমার্স সাইট অ্যামাজন সীমিত সময়ের জন্য এটিকে ভারী এক্সচেঞ্জ অফারের সাথে বিক্রি করার কথা জানিয়েছে। যার দরুন, আপনারা যদি নিজেদের পুরোনো মোবাইল আপগ্রেড করে এই নয়া ৫জি স্মার্টফোনটি কেনেন, তবে ১৮,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে, ফোনটিকে মাত্র ৫,৩৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। অন্যদিকে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডারদের এই ফোনের সাথে ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। আর কিস্তিতে খরিদ্দারী করতে চাইলে মাসিক সর্বনিম্ন ১,১৩০ টাকার ইএমআই অপশন উপলব্ধ।

সর্বোপরি, ওয়ানপ্লাসের এই স্মার্টফোনকে ‘৭ ডেজ রিপ্লেসমেন্ট পলিসি’ (7 Days Replacement Policy) -এর অধীনে বিক্রি করা হচ্ছে। যার দরুন, ক্রেতারা যদি কেনার ৭ দিনের মধ্যে ফোনটি ফেরত দিতে চান, তবে তা সরাসরি সংস্থার কাছে জমা হয়ে যাবে। এছাড়া, ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনের সাথে এক বছরের ওয়ারেন্টিও দেওয়া হচ্ছে। আলোচ্য হ্যান্ডসেট দুটি কালার বিকল্পে উপলব্ধ, যথা – বাহামাস ব্লু এবং গ্রে মিরর।

OnePlus Nord CE 2 5G স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ-হোল ফ্লুইড AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। উন্নত পারফরম্যান্স অফার করার জন্য উক্ত হ্যান্ডসেটে আর্ম মালি জি৬৮ জিপিইউ এবং ৬এনএম প্রসেসিং নোড ভিত্তিক মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেন ওএস ১১ কাস্টম স্কিন দ্বারা চালিত। এই ডিভাইসে ৮ জিবি পর্যন্ত LPDDR4X র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত UFS2.2 অন-বোর্ড স্টোরেজ বর্তমান।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৭ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১১৯-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ (FOV) ও এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। আবার ফোনটির ডিসপ্লের উপরি বাম কোণে, এফ/২.৪ অ্যাপারচার ও EIS সাপোর্ট সহ ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 সেলফি ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজির সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন