OnePlus Nord 3 ভারতে শীঘ্রই লঞ্চ হচ্ছে? দেখা গেল কোম্পানির ওয়েবসাইটে

টিপস্টার মুকুল শর্মা আসন্ন ওয়ানপ্লাস নর্ড ৩ মডেলটিকে ওয়ানপ্লাস ইন্ডিয়ার ওয়েবসাইটে প্রথম স্পট করেছেন

oneplus-nord-3-spotted-india-website-specifications-launch-soon

বেশ কয়েক মাস ধরেই জল্পনা চলছে যে, গত জুলাই মাসে লঞ্চ হওয়া OnePlus Nord 2 5G-এর উত্তরসূরি হিসেবে খুব শীঘ্রই বাজারে OnePlus Nord 3 হ্যান্ডসেটটি উম্মোচিত হতে চলেছে। সম্প্রতি এক টিপস্টার ব্র্যান্ডটির ভারতীয় শাখার ওয়েবসাইটে আপকামিং OnePlus Nord 3-কে স্পট করেছেন। যার ফলে বলা যায়, ওয়ানপ্লাসের নতুন এই ডিভাইসটি শীঘ্রই ভারতীয় বাজারেও উন্মোচিত হতে পারে। যদিও ব্র্যান্ডের পক্ষ থেকে এখনও পর্যন্ত OnePlus Nord 3 সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

OnePlus Nord 3 কে দেখা গেল সংস্থার সাইটে

টিপস্টার মুকুল শর্মা (@stufflistings) আসন্ন ওয়ানপ্লাস নর্ড ৩ মডেলটিকে ওয়ানপ্লাস ইন্ডিয়ার ওয়েবসাইটে প্রথম স্পট করেছেন। যদিও তিনি এই সাইটে স্মার্টফোনের সাথে সম্পর্কিত কোনো ছবি খুঁজে পাননি। এর আগে শোনা যাচ্ছিল ওয়ানপ্লাস নর্ড ৩ ফোনটি আগামী জুলাই মাসে বাজারে আত্মপ্রকাশ করতে পারে। যদিও এই হ্যান্ডসেটের দাম সম্পর্কে এখনও কোনও স্পষ্ট ইঙ্গিত পাওয়া যায়নি, তবে পূর্বে প্রকাশিত একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছিল, এই ডিভাইসটি সাব-ব্র্যান্ড রিয়েলমির জিটি নিও ৩ স্মার্টফোনটির ওপর ভিত্তি করে তৈরি হতে পারে, যেটি সম্প্রতি ভারতে ৩৬,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছে।

ওয়ানপ্লাস নর্ড ৩ এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Nord 3 Expected Specifications)

একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, আসন্ন ওয়ানপ্লাস নর্ড ৩-এ ফুল-এইচডি+ (১,০৮০x২,৪১২ পিক্সেল) রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এই ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ প্রসেসর দ্বারা চালিত হবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং সর্বাধিক ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য OnePlus Nord 3-এ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে, যার মধ্যে এফ/১.৮ অ্যাপারচার সহ একটি ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ সেন্সর দেখতে পাওয়া যাবে। এছাড়াও এই সেটআপে প্রাইমারি লেন্সের সাথে ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের একটি তৃতীয় সেন্সর উপস্থিত থাকতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord 3 ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ১৫০ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে। হ্যাপটিক প্রতিক্রিয়ার জন্য এই হ্যান্ডসেটে একটি এক্স-অ্যাক্সিস মোটর ব্যবহার করা হতে পারে। এছাড়াও নিরাপত্তার জন্য, OnePlus Nord 3-এ আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology