OnePlus Nord 3 আসছে 150W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ, লঞ্চ হবে চলতি বছরের দ্বিতীয় কোয়ার্টারে

Android Central-এর রিপোর্টে দাবি করা হয়েছে, আসন্ন ওয়ানপ্লাস নর্ড ৩ ফোনটি ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে

oneplus-nord-3-launch-q2-150w-fast-charging-support-specifications

জল্পনা সত্যি করে OnePlus Nord 3 চলতি বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হতে চলেছে। কোম্পানির তরফে এই বিষয়ে এখনও কিছু না জানানো হলেও, নতুন একটি রিপোর্টে এমনই দাবি করা হয়েছে। উল্লেখ্য, কয়েকদিন আগেই মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস,২০২২ (MWC 2022) ইভেন্টে Oppo ও Realme লঞ্চ করেছিল ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি। ফলে অনুমান করা হচ্ছিল, OnePlus-ও ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির কোনো স্মার্টফোন বাজারে আনতে পারে।

সেক্ষেত্রে, Android Central-এর রিপোর্টে দাবি করা হয়েছে, আসন্ন ওয়ানপ্লাস নর্ড ৩ ফোনটি ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। আর ফোনটি দ্বিতীয় ত্রৈমাসিকে লঞ্চ হবে। এই ফোনটি গতবছর জুলাইয়ে আসা ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের উত্তরসূরী হবে। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ছিল।

প্রসঙ্গত, BBK Electronics এর মালিকানাধীন Oppo, Realme, OnePlus চলতি বছরে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ স্মার্টফোন আনতে পারবে বলে জল্পনা ছিল। ইতিমধ্যেই Realme ঘোষণা করেছে যে, আসন্ন Realme GT Neo 3 ফোনে এই প্রযুক্তি থাকবে। যদিও Oppo তাদের ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ফোনের নাম জানায়নি। এখন রিপোর্ট কে বিশ্বাস করলে, OnePlus Nord 3 ফোনে আমরা এই টেকনোলজি দেখবো।

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে রিয়েলমি ও ওপ্পো জানিয়েছে যে, তাদের Realme 150W SuperDart ও Oppo 150W SuperV OOC চার্জিং টেকনোলজি ৪,৫০০ এমএএইচ ব্যাটারির ফোনকে ৫ মিনিটে ৫০ শতাংশ চার্জ করতে সক্ষম। আবার এটি ৯ মিনিটে ব্যাটারিকে ফুল চার্জ করে দেবে। এছাড়া কোম্পানি দুটি দাবি করেছে, তাদের এই চার্জিং টেকনোলজি দিয়ে ১৬০০ বার ব্যাটারি চার্জ করলে, মাত্র ২০ শতাংশ ক্ষমতা হারাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.