OnePlus Nord 2T আগামীকাল লঞ্চ হচ্ছে, তার আগে ফাঁস দাম, ছবি ও ফিচার

ইউরোপের মার্কেটে নতুন OnePlus Nord 2T-এর দাম হতে পারে ৩৯৯ ইউরো (আনুমানিক ৩২,৫৫০ টাকা)

oneplus-nord-2t-price-image-specifications-leak-ahead-tomorrow-launch

ওয়ানপ্লাস আগামীকাল (১৯ মে) ইউরোপ ও ভারতের বাজারে তাদের Nord সিরিজে অন্তর্ভুক্ত OnePlus Nord 2T হ্যান্ডসেটটি লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই বিভিন্ন রিপোর্ট এবং টিপস্টার দ্বারা ফোনটির সম্পর্কে একাধিক তথ্য ফাঁস হয়েছে। এখন লঞ্চের আর মাত্র একদিন আগে একটি নতুন রিপোর্টে আসন্ন Nord 2T-এর সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকা, প্রত্যাশিত মূল্য এবং ছবি প্রকাশ করা হয়েছে। তাহলে চলুন আপকামিং ওয়ানপ্লাস ডিভাইসটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস নর্ড ২টি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Nord 2T Expected Specifications)

উইনফিউচার (Winfuture.de)-এর নয়া রিপোর্ট অনুযায়ী, আসন্ন ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুল এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং গরিলা গ্লাস ৫ (Gorilla Glass 5)-এর সুরক্ষা প্রদান করে৷ ওয়ানপ্লাস নর্ড ২টি-এর ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট দেখতে পাওয়া যাবে। উল্লেখযোগ্য ভাবে, এই ওয়ানপ্লাস হ্যান্ডসেটটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত বিশ্বের প্রথম ফোন হিসেবে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। এতে ৮ জিবি / ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ মিলবে। ওয়ানপ্লাস নর্ড ২টি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ (OxygenOS 12.1) ইউজার ইন্টারফেসে রান করবে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Nord 2T-এর রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি সেন্সর, ১২০ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৫৫ আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের মনোক্রোম লেন্স উপস্থিত থাকবে৷ আর ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬১৫ ফ্রন্ট ক্যামেরা সেন্সরটি দেখতে পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Nord 2T ৪,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, ডিভাইসটি ব্যবহারকারীদের ডুয়েল-সিম সাপোর্ট, ৫জি, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, এনএফসি এবং নিরাপত্তার জন্য একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও অফার করবে।

ওয়ানপ্লাস নর্ড ২টি-এর সম্ভাব্য মূল্য (OnePlus Nord 2T Expected Price)

ইউরোপের মার্কেটে নতুন OnePlus Nord 2T-এর দাম হতে পারে ৩৯৯ ইউরো (আনুমানিক ৩২,৫৫০ টাকা)। এর পাশাপাশি সংস্থা ২৯৯ ইউরো (প্রায় ২৪,৪০০ টাকা) মূল্যে Nord CE 2 Lite হ্যান্ডসেটটি লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। ফোনের সাথে ইউরোপে Nord Buds TWS ইয়ারবাডটিও উন্মোচিত হবে, যা সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology