OnePlus Nord 2T 5G ১৯ মে লঞ্চ হতে পারে ভারত ও ইউরোপে, কাউন্টডাউন ভিডিও সামনে আনল সংস্থা

পূর্বে AliExpress প্রকাশিত একটি 'প্রাইজ লিস্ট' অনুসারে, ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনটির দাম প্রায় ৪০০ ডলারের কাছাকাছি রাখা হতে পরে

oneplus-nord-2t-india-europe-launch-may-19-price-specifications-expected

গত সপ্তাহে OnePlus Nord 2T 5G স্মার্টফোনটিকে অনলাইন রিটেল পরিষেবা প্রদানকারী সাইট AliExpress -এ তালিকাভুক্ত করা হয়েছিল। আর এখন সংস্থাটির দ্বারা ভুলবশত আপলোড করা একটি কাউন্টডাউন টিজার ভিডিও দেখে মনে হচ্ছে, এই ফোনটিকে খুব শীঘ্রই ইউরোপ ও ভারতের বাজারে লঞ্চ করা হবে। এমনকি, AliExpress সাইটে সম্প্রতি ফোনটির একটি প্রাইজ-লিস্টও প্রকাশ পেয়েছে। ফলে ডিভাইসটির আত্মপ্রকাশে যে খুব বেশি সময় বাকি নেই তা নিশ্চিত। প্রসঙ্গত, OnePlus Nord 2T 5G ইতিমধ্যেই দুবাই এবং নেপাল সহ একাধিক অঞ্চলে উপলব্ধ।

OnePlus Nord 2T 5G শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলেছে ভারতের বাজারে

ওয়ানপ্লাস আজ তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে একটি লাইভ স্ট্রিম কাউন্টডাউন ভিডিও আপলোড করেছিল। যদিও আপলোড করার কয়েক মিনিটের মধ্যেই ভিডিওটিকে সরিয়ে দেওয়া হয়েছিল। তবে সেই ক্ষণিক মুহূর্তের মধ্যে ওয়ানপ্লাস আগামী দিনে কোন কোন ডিভাইস লঞ্চ করতে চলেছে সেই তথ্য সামনে এসে গেছে। ভিডিও অনুসারে, OnePlus Nord 2T 5G, Nord CE 2 Lite 5G, এবং OnePlus Nord Buds আগামী ১৯শে মে ইউরোপের বাজারে আত্মপ্রকাশ করবে৷ আর যেহেতু Nord CE 2 Lite এবং Nord Buds ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়ে গেছে, সেহেতু সংস্থাটি শুধুমাত্র OnePlus Nord 2T 5G স্মার্টফোনকেই ভারতে নিয়ে আসবে৷

OnePlus Nord 2T 5G স্পেসিফিকেশন

আগেই বলেছি, ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি ফোনকে ইতিমধ্যেই বেশ কয়েকটি আঞ্চলিক বাজারে লঞ্চ করা হয়েছে। ফলে এই মডেলটির ফিচার আমাদের অজানা নয়৷ সেক্ষেত্রে, ভারতে আসন্ন ওয়ানপ্লাসের এই হ্যান্ডসেটে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ফ্ল্যাট AMOLED ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। আর অন্যান্য ওয়ানপ্লাস ডিভাইসের মতো উক্ত ফোনের সামনেও সেলফি ক্যামেরার জন্য উপরিভাগে বাম কোণে একটি পাঞ্চ হোল কাট-আউট উপস্থিত থাকছে। উন্নত পারফরম্যান্স অফার করার জন্য, এই ৫জি স্মার্টফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর সহ আসবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২.১ (OxygenOS 12.1) কাস্টম স্কিন দ্বারা চালিত হবে। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম সহ এসেছে।

ক্যামেরা অপটিক্সের কথা বললে, OnePlus Nord 2T 5G স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল – OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর ডিভাইসের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের IMX615 সেলসি ক্যামেরা থাকছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ওয়ানপ্লাসের এই ফোনে ৮০ ওয়াট সুপারভোক (SUPERVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

OnePlus Nord 2T 5G দাম (সম্ভাব্য)

দামের কথা বললে, পূর্বে AliExpress প্রকাশিত একটি ‘প্রাইজ লিস্ট’ অনুসারে, ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনটির দাম প্রায় ৪০০ ডলারের কাছাকাছি রাখা হতে পরে। সেক্ষেত্রে, ভারতে মডেলটির দাম ৩০,০০০ টাকার নিচে রাখা হবে বলে আশা করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।