OnePlus Nord 2T লঞ্চের আগে পেল NBTC থেকে অনুমোদন, কী কী তথ্য উঠে এল জেনে নিন

CPH2399 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনটি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর সার্টিফিকেশন ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে

oneplus-nord-2t-gets-nbtc-certification-specifications-ahead-launch
Photo credit : @HeyitsYogesh x @onsitego

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস (OnePlus) তাদের Nord লাইনআপের অধীনে একটি নতুন ডিভাইস বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। ব্র্যান্ডটি ইতিমধ্যেই OnePlus Nord CE 2 এবং Nord CE 2 Lite স্মার্টফোনগুলি লঞ্চ করেছে। আবার ওয়ানপ্লাস আগামী সপ্তাহে নতুন Nord সিরিজের হ্যান্ডসেট, OnePlus Nord 2T এর উপর থেকে পর্দা সরাবে বলে জানা গেছে। তবে লঞ্চের আগে এখন এক পরিচিত টিপস্টার এই হ্যান্ডসেটটিকে থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন ওয়েবসাইটে স্পট করেছেন।

OnePlus Nord 2T পেল NBTC সার্টিফিকেশন সাইটের অনুমোদন

আসন্ন ওয়ানপ্লাস ফোনটির‌ নর্ড ২টি ৫জি বাণিজ্যিক নামটি টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটের মাধ্যমে প্রথমবারের জন্য নিশ্চিত করা হয়েছিল। এবার CPH2399 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস নর্ড ২টি ফোনটি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর সার্টিফিকেশন ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। বেশ কিছুদিন ধরেই এই ডিভাইসটিকে নিয়ে জল্পনা চলছে এবং এটি ওয়ানপ্লাস নর্ড ২ বেস মডেলের থেকে সামান্য আপগ্রেড ফিচার সহ আসবে বলে আশা করা হচ্ছে।

ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Nord 2T 5G Expected Specifications)

ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চির এইচডি+ ফ্লুইড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে এবং এই স্ক্রিনের ওপরের বাম কোণায় সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল নচ অবস্থান করবে বলেও জানা গেছে৷ এই হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হতে পারে এবং সাথে গ্রাফিক্সের জন্য দেওয়া হবে মালি জি৭৭ (Mali G77) জিপিইউ।

প্রসঙ্গত, এর আগে OnePlus Nord 2T-এর কয়েকটি রেন্ডার ইন্টারনেটে ফাঁস হয়েছে, যা প্রকাশ করেছে যে হ্যান্ডসেটটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। সম্প্রতি এই ওয়ানপ্লাস ডিভাইসটিকে ক্যামেরা এফভি৫ (Camera FV5)-এর সাইটে দেখা গেছে এবং এর তালিকাটি প্রকাশ করেছে যে, এই আসন্ন নর্ড সিরিজের ডিভাইসের ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকবে, যা সনি আইএমএক্স৭৬৬ লেন্স হতে পারে।

এছাড়া ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের সহায়ক লেন্সগুলি দেওয়া হতে পারে। শোনা যাচ্ছে, এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, OnePlus Nord 2T ফোনে ব্র্যান্ডের সিগনেচার অ্যালার্ট স্লাইডারটি দেওয়া হবে, যা সম্প্রতি লঞ্চ হওয়া OnePlus 10R-এ অনুপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই আপকামিং হ্যান্ডসেটে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে বলে জানা গেছে। OnePlus Nord 2T অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২ (OxygenOS 12) কাস্টম স্কিনে রান করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology