OnePlus Nord 2 নিয়ে অপেক্ষা শেষ, নজরকাড়া ফিচার সহ চলতি মাসে লঞ্চ হচ্ছে

অতি সম্প্রতি ভারত ও আমেরিকায় লঞ্চ হয়েছে OnePlus Nord CE 5G, Nord N200। তবে চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতাটি এই সিরিজের আরও একটি ফোন, OnePlus Nord 2 লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। কয়েক সপ্তাহ আগে এই ফোনটিকে AI Benchmark সাইটে‌ দেখা যায়। আবার ফোনটির রেন্ডারও সামনে এসেছে। এখন টিপস্টার, মুকুল শর্মা OnePlus Nord 2 এর লঞ্চের তারিখ ফাঁস করলেন।

OnePlus Nord 2 ২৪ জুলাই লঞ্চ হতে পারে

মুকুল শর্মা দাবি করেছেন, ওয়ানপ্লাস নর্ড ২ জুলাইয়ের শেষ ১০ দিনের মধ্যে লঞ্চ হবে। তিনি আরও নির্দিষ্ট করে বলেছেন, ফোনটি ২৪ জুলাই লঞ্চ হতে পারে। যদিও ওয়ানপ্লাসের তরফে এখনও নর্ড ২ এর লঞ্চের তারিখ জানানো হয়নি।

OnePlus Nord 2 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। আবার ফোনটি ৮ জিবি/১২ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে। স্টোরেজ হিসেবে থাকতে পারে ২৫৬ জিবি পর্যন্ত বিকল্প। ওয়ানপ্লাস নর্ড ২ ফোনের সামনে দেখা যেতে পারে, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus Nord 2 ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে পাওয়া যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৬/৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।