OnePlus Meili পরীক্ষাধীন পর্যায়ে প্রবেশ করল, আসতে পারে Nord 3 নামে

মেইলির বাণিজ্যিক নামটি বর্তমানে অজানা। তবে মনে করা হচ্ছে এই ডিভাইসটি ওয়ানপ্লাস নর্ড ৩ হতে পারে

oneplus-meili-nord-3-smartphone-launch-testing

স্মার্টফোন ব্র্যান্ড OnePlus ভারতের বাজারে তাদের Nord সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আপাতত ফোনটি পরীক্ষাধীন পর্যায়ে রয়েছে। বর্তমানে যে ওয়ানপ্লাস ডিভাইসটির ওপর পরীক্ষা করা হচ্ছে তার কোডনেম ‘মেইলি’ (Meili) এবং নয়া রিপোর্টে এই হ্যান্ডসেটটি সম্পর্কে বেশ কিছু তথ্য প্রকাশ করা হয়েছে। প্রসঙ্গত সংস্থাটি গত ২৮ এপ্রিল ভারতে OnePlus Nord CE 2 Lite 5G স্মার্টফোনটি লঞ্চ করেছে, যা ভারতে ওয়ানপ্লাসের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করেছে।

OnePlus Meili বাজারে আসছে চলতি বছরের মাঝামাঝি সময়ে

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)-এর এই রিপোর্ট অনুযায়ী, ‘মেইলি’ কোডনেমের একটি আসন্ন ওয়ানপ্লাস স্মার্টফোনের ওপর পরীক্ষা করা হচ্ছে এবং এটি নর্ড সিরিজের অধীনে শীঘ্রই বাজারে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। মেইলির বাণিজ্যিক নামটি বর্তমানে অজানা। তবে মনে করা হচ্ছে এই ডিভাইসটি ওয়ানপ্লাস নর্ড ৩ হতে পারে।

প্রসঙ্গত, ওয়ানপ্লাস নর্ড ২-এর উত্তরসূরিটি আগামী জুন বা জুলাই মাসে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে৷ সংস্থা এখনও তাদের জনপ্রিয় নর্ড সিরিজের স্মার্টফোনটির লঞ্চের সময়রেখা নিশ্চিত করেনি এবং ডিভাইসটি সম্পর্কে খুব বেশি কিছু জানাও যায়নি। তবে রিপোর্টে বলা হয়েছে, এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ সিরিজের চিপসেটের সাথে আত্মপ্রকাশ করলেও করতে পারে। এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকতে পারে। আবার স্মার্টফোনটির ব্যাক প্যানেলে ট্রিপল-ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। ওয়ানপ্লাস নর্ড ৩-এ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, OnePlus Nord 3- এর লঞ্চের এখনও কয়েক মাস বাকি রয়েছে। তবে এই ফোনটি লঞ্চের আগে, সংস্থা OnePlus Nord 2 -এর আপগ্রেডেড সংস্করণ হিসাবে Nord 2T মডেলটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর, ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসবে। এছাড়াও ফোনটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হবে। সবশেষে, এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে বলে জানা গেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology