OnePlus এর প্রথম ফোল্ডেবল ফোন লঞ্চ হতে পারে ২০২৩ সালে, কেমন ডিজাইন দেখা যাবে

OnePlus Foldable ফোন লঞ্চ হতে পারে ২০২৩ সালে

oneplus-foldable-phone-may-launch-2023-design-tipped

বাজারে বিভিন্ন Samsung, Xiaomi সহ বিভিন্ন ব্র্যান্ডের ফোল্ডেবল স্মার্টফোন থাকলেও, কিছু স্মার্টফোন কোম্পানি এখনো পর্যন্ত এই ক্যাটাগরিতে পা রাখেনি, যাদের মধ্যে উল্লেখযোগ্য, OnePlus। যদিও সংস্থাটি শীঘ্রই তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। আগামী বছরে এই ফোনটি বাজারে আসতে পারে। সম্প্রতি এক টিপস্টার এমনই ইঙ্গিত দিয়েছেন।

OnePlus Foldable ফোন লঞ্চ হতে পারে ২০২৩ সালে

টিপস্টার ম্যাক্স জাম্বর টুইটারে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি ইঙ্গিত দিচ্ছে, চীনা স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস আগামী বছরের কোনো এক সময়ে একটি ফোল্ডেবল হ্যান্ডসেট লঞ্চ করার পরিকল্পনা করছে। ম্যাক্স, phoneArena কে আরো বলেছেন যে, বাজারে একাধিক কোম্পানি ফোল্ডেবল স্মার্টফোন নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছে। ওয়ানপ্লাসের আসন্ন ফোল্ডেবল ফোনটিতে কী ডিজাইন থাকবে তা জানা যায়নি। যদিও জল্পনা রয়েছে ওয়ানপ্লাস অন্তত একটি মডেল লঞ্চ করবে, যা কিনা হবে Oppo Find N মডেলের মতো।

উল্লেখ্য, Oppo Find N মডেলটি Samsung Galaxy Z Fold 3-এর মতোই দেখতে। এর প্রাইমারি ডিসপ্লেটি ভিতরের দিকে ভাঁজ হয়ে যাবে সেকেন্ডারি ডিসপ্লের সঙ্গে। আবার এটাও হতে পারে যে, OnePlus আকারে একটু ছোট এবং আরো সাশ্রয়ী মূল্যের মডেল বাজারে আনতে পারে, যেমনটা Galaxy Z Flip 3-এর মতো ক্ল্যামশেল ফোল্ডিং ডিজাইন সহ আসতে পারে।

সম্প্রতি Oppo, Vivo, এবং Xiaomi এর মতো কোম্পানিগুলো ফ্লেক্সিবল ডিসপ্লে সহ প্রায় একই ধরনের ডিজাইনের ফোল্ডেবল ফোন এনেছে। এই ফোনগুলি শুধুমাত্র চীনের বাজারেই উপলব্ধ। এখনও আন্তর্জাতিক বাজারে পা রাখেনি। ফোল্ডেবল হ্যান্ডসেটের বাজারে এই শূন্যস্থান পূরণ করার সুযোগ OnePlus এর আছে। কারণ OnePlus তাদের সব মডেলই দেশীয় বাজারের সঙ্গে বিশ্ববাজারেও লঞ্চ করে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।