OnePlus Bullets Wireless Z2 নেকব্যান্ড ইয়ারফোন শীঘ্রই ভারতে আসছে, ফাঁস হল রেন্ডার সহ ফিচার

Pricebaba ওয়েবসাইটে টিপস্টার ঈশান আগরওয়ালের সহযোগিতায় প্রকাশিত রেন্ডারের মাধ্যমে আসন্ন ইয়ারফোনটির কিছু ফিচার ও স্পেসিফিকেশন সামনে এসেছে

oneplus-bullets-wireless-z2-render-features-specifications-leaked-ahead-of-launch
Photo credit : India today tech

শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে জনপ্রিয় মোবাইল প্রস্তুতকারী সংস্থা OnePlus এর লঞ্চ ইভেন্ট। অনুমান করা হচ্ছে সেখানেই OnePlus Bullets Wireless Z2 ইয়ারফোনটির আত্মপ্রকাশ ঘটবে। সাথে লঞ্চ হবে OnePlus 10 Pro ফ্ল্যাগশিপ স্মার্টফোন। এখন লঞ্চের ঠিক আগেই আপকামিং ইয়ারফোনটির একটি রেন্ডার প্রকাশিত হলো। উল্লেখ্য, এটিকে ২০২০ সালে লঞ্চ হওয়া Bullets Wireless Z ইয়ারফোনের আপগ্রেডেড ভার্সন অর্থাৎ উত্তরসূরী বলে মনে করা হচ্ছে। তবে ২০২০ সালের পর থেকে ওয়ানপ্লাস সংস্থাটি এই ধরণের বাজেট রেঞ্জের কোনো নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোন বাজারে আনেনি। Pricebaba ওয়েবসাইটে টিপস্টার ঈশান আগরওয়ালের সহযোগিতায় প্রকাশিত রেন্ডারের মাধ্যমে আসন্ন ইয়ারফোনটির কিছু ফিচার ও স্পেসিফিকেশন সামনে এসেছে।

OnePlus Bullets Wireless Z2 ইয়ারফোনটির দাম ও লভ্যতা (সম্ভাব্য)

২০২০ সালে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড ইয়ারফোনের দাম রাখা হয়েছিল ১,৯৯৯ টাকা। তবে এখনো পর্যন্ত নতুন ইয়ারফোনের দাম জানা না গেলেও মনে করা আপডেটেড ভার্সনটি একই রেঞ্জে আরো উন্নততর স্পেসিফিকেশন ও ফিচারের সাথে আসতে চলেছে। শুধু তাই নয়, অনুমান করা হচ্ছে ইয়ারফোনটিতে ক্রেতারা পেতে পারেন ব্ল্যাক এবং ব্লু এর মত দুটি কালার অপশন।

OnePlus Bullets Wireless Z2 ইয়ারফোনটির ফিচার এবং স্পেসিফিকেশন (সম্ভাব্য)

প্রকাশিত রেন্ডার অনুযায়ী আসন্ন ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড ২ ইয়ারফোনটি এর পূর্বসূরির মত ইন- ইয়ার অঙ্গুলার সিলিকন চিপের সাথে আসছে। ইয়ারফোনটির একটি মডিউলে থাকবে ট্রিপল বটন সেটআপ। এর মধ্যে একটির মাধ্যমে ভলিউম বাড়ানো কমানো যাবে এবং আরেকটি মাল্টি ফাংকশন বাটন মিউজিক নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে।

অন্যদিকে, ইয়ারফোনটির অন্য মডিউলে সংস্থার নাম বিদ্যমান। রেন্ডারে আরো দেখা গেছে, ইয়ারফোনটিতে ম্যাগনেটিক ফিচার উপলব্ধ যা ব্যবহারকারীকে সহজেই মিউজিক প্লে/পজ করতে সাহায্য করবে। তবে এখনো ওয়ানপ্লাস সংস্থার তরফ থেকে নতুন বুলেটস ওয়্যারলেস জেড ২ ইয়ারফোনের অস্তিত্ব সম্পর্কে নিশ্চিত করে কিছু জানানো হয়নি। কিন্তু ইতিমধ্যেই ব্লুটুথ এসআই সার্টিফিকেশন সাইটে একে দেখা গেছে। সেখানে দেখেই অনুমান করা হচ্ছে ইয়ারফোনটিতে ব্লুটুথ ভি ৫.২ ভার্সন সাপোর্ট করবে।

যদিও আপকামিং ইয়ারফোনটিতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার থাকবে কিনা তা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে ২,২৫০ টাকায় আসা রিয়েলমি বাডস ২ ইয়ারফোনটি Sony LDAC Hi-Res Audio সাপোর্ট করে। অন্যদিকে, ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড ইয়ারফোন এএএসি এবং এসবিসি ব্লুটুথ সাপোর্টের সাথে এসেছে। কিন্তু এটি এপিটিএক্স কোডেক সাপোর্ট করে না। তাই নতুন ভার্সনের ইয়ারফোনটিতে কি ধরনের ব্লুটুথ কোডেক থাকবে তা এখনো পর্যন্ত পরিষ্কার নয়। তদুপরি, আগের ভার্সন মতো এটি কুইক সুইচ এবং কুইক চার্জ সাপোর্ট করবে বলে মনে করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।