দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সহ এল OnePlus Bullets Wireless Z

ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস এবার তাদের OnePlus 8 সিরিজের স্মার্টফোনের সাথে লঞ্চ করে দিয়েছে OnePlus Bullets Wireless Z। এই ইয়ারফোন ম্যাগনেটিক কন্ট্রোল এবং কুইক পেয়ারিং এর মত ফিচার রয়েছে। যদিও কোম্পানি এখনো ওয়ানপ্লাস বুলেট ওয়্যারলেস জেড ইয়ারফোনটিকে ভারতে লঞ্চ করার ব্যাপারে কোন সবুজ সঙ্কেত দেয়নি।

OnePlus Bullets Wireless Z ফিচার এবং দাম-

এই ইয়ারফোনকে ১০ মিনিট চার্জ দিলে আপনারা ১০ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ পেয়ে যাবেন। এই ইয়ারফোনটি ব্যবহারকারীকে ২০ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। এই ইয়ারফোনে দেওয়া হয়েছে একটি টাইপ-সি পোর্ট যার মাধ্যমে ইয়ারফোনটিকে ফাস্ট চার্জিং করা সম্ভব হবে। এতে Wrap charge সাপোর্ট দেওয়া হয়েছে। প্রোডাক্টটি আই-পি ৫৫ রেটিং প্রাপ্ত, যার ফলে এই ইয়ারফোনটি ছোটখাটো জলের ছিটে সহ্য করতে পারে।

এছাড়া আপনারা এখানে ব্লুটুথ ৫.০ ফাস্ট কানেক্টিভিটি পেয়ে যাবেন। এর ব্লুটুথ রেঞ্জ ১০ মিটার। এতে কুইক সুইচ, ভলিউম, স্কিপ ট্র্যাক, ফোন কল, ভয়েস সহকারী বাটন দেওয়া হয়েছে। ওয়ানপ্লাস বুলেট ওয়্যারলেস জেড এর ওজন ২৮ গ্রাম।

ওয়ানপ্লাস এর তরফ থেকে এই বুলেট ওয়ারলেস জেড ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৪৯ ডলার ভারতীয় মুদ্রায় ৩,৮০০ টাকার কাছাকাছি। মনে করা হচ্ছে ভারতে এই ইয়ারফোনটির দাম রাখা হবে ৪,০০০ থেকে ৫,০০০ টাকার মধ্যে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।