আকর্ষণীয় অফারের সাথে OnePlus Buds Z2 ইয়ারফোনের আজ থেকে সেল শুরু হল, কিনবেন নাকি

ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। প্রিমিয়াম রেঞ্জে আসা এই ইয়ারবাডটি ব্ল্যাক এবং হোয়াইট কালারে পাওয়া যাবে

oneplus-buds-z2-sale-today-in-india-price-rs-4999-offer-features-amazon-flipkart

OnePlus Buds Z2 ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডের আজ থেকে ভারতে সেল শুরু হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart, Amazon ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ইয়ারফোনটি কেনা যাবে। গত ১৪ জানুয়ারি ইয়ারবাডটি OnePlus 9RT ফোনের সাথে লঞ্চ হয়েছিল। OnePlus Buds Z2 ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। আবার দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির জন্য এতে দেওয়া হয়েছে ১১ এমএম ডায়নামিক ড্রাইভার।

OnePlus Buds Z2 ইয়ারবাডের দাম

ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। প্রিমিয়াম রেঞ্জে আসা এই ইয়ারবাডটি ব্ল্যাক এবং হোয়াইট কালারে পাওয়া যাবে। এটি কেনার সময় বিভিন্ন ব্যাংক কার্ডের মাধ্যমে ডিসকাউন্ট পাওয়া যাবে।

OnePlus Buds Z2 ফিচার

ওয়ানপ্লাস বাডস জেড২ এসেছে ১১ এমএম ডাইনামিক ড্রাইভারের সাথে। এর সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হল, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন প্রযুক্তি, যা ৪০ ডেসিবেল পর্যন্ত বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম। আবার এতে পাওয়া যাবে ব্লুটুথ ভি৫.২ ও তিনটি ইনবিল্ট মাইক্রোফোন। ইয়ারফোনটি ৯৪ এমএএস ল্যাটেন্সি অফার করতে সক্ষম।

বেসিক টাচ কন্ট্রোল সহ আসা ওয়ানপ্লাস বাডস জেড২ ইয়ারফোনে উপস্থিত ট্রান্সপারেন্সি মোড, যা ব্যবহারকারীকে তার চারপাশের আওয়াজ শুনতে সাহায্য করবে। আবার এতে জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে আইপি৫৫ রেটিং বর্তমান।

এই ইয়ারফোনের বাডগুলিতে দেওয়া হয়েছে ৪০ এমএইচ ব্যাটারি, যা ৭ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। আবার এর চার্জিং কেসে রয়েছে ৫২০ এমএএইচ ব্যাটারি। সংস্থার দাবি, চার্জিং কেস সমেত ইয়ারবাডটিকে ৩৮ ঘন্টা ব্যবহার করা যাবে। পরিশেষে বলি, OnePlus Buds Z2 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের পরিমাপ ৩৩ x২২.৪৪ x২১.৮১ এবং ওজন ৪.৫ গ্রাম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.