OnePlus Buds Pro ইয়ারফোনের স্পেশাল এডিশন হিসেবে লঞ্চ হল Mithril, দাম জেনে নিন

OnePlus Buds Pro-র মতোই ফিচার থাকার জন্য মিথ্রিল এর দামও একই রয়েছে। চীনে নয়া ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৭৯৯ ইউয়ান (প্রায় ৯,০০০টাকা)

oneplus-buds-pro-mithril-tws-launched-price-cny-799-specifications-features

আজ চীনে লঞ্চ হয়েছে OnePlus 10 Pro স্মার্টফোনটি। এর পাশাপাশি সংস্থাটি OnePlus Buds Pro- এর স্পেশাল এডিশনও নিয়ে এসেছে। এই ট্রুলি ওয়্যারলেস ইয়ারফোনটির নাম দেওয়া হয়েছে Mithril। সিলভার কালারের প্রিমিয়াম লুকের এই ইয়ারবাডটি ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। সাথে এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার উপস্থিত। উল্লেখ্য, ইয়ারবাডটির লুক আলাদা হলেও, ফিচারের দিক থেকে এটি OnePlus Buds Pro-র মতোই। চলুন OnePlus Buds Pro- এর স্পেশাল এডিশন Mithril ইয়ারবাডের দাম, ফিচার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

OnePlus Buds Pro Mithril ইয়ারবাডের দাম ও লভ্যতা

পূর্বসূরি OnePlus Buds Pro-র মতোই ফিচার থাকার জন্য মিথ্রিল এর দামও একই রয়েছে। চীনে নয়া ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৭৯৯ ইউয়ান (প্রায় ৯,০০০টাকা)। তবে দেশীয় বাজারে এখন এটি অফারে ৬৯৯ইউয়ানে (৮,০০০টাকা) পাওয়া যাচ্ছে।

OnePlus Buds Pro Mithril ইয়ারবাডের স্পেসিফিকেশন

নবাগত ওয়ানপ্লাস বাডস প্রো মিথ্রিল ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডের লুক নিয়ে প্রথমে বলি। এটি ইউনিক লুস্ট্রাস সিলভার মেটাল টেক্সচারের সাথে এসেছে। এমনকি এর চার্জিং কেসের লুকও সমান। মিথ্রিল হল একটি কাল্পনিক মেটাল, যার উল্লেখ রয়েছে জে আর আর টকিন এর ‘দ্য লর্ড অফ দ্য রিংস’ উপন্যাসে।

ফিচারের কথা বললে, ওয়ানপ্লাস বাডস প্রো-র মতোই মিথ্রিল ইয়ারবাডেও ১১এমএম ড্রাইভারের সাথে এসেছে। এর কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ৫.২। আবার এতে আছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার বিশিষ্ট তিনটি মাইক্রোফোন। জলের ছিটে থেকে সুরক্ষা দিতে এটি আইপি৫৫ রেটিংপ্রাপ্ত। পাওয়ার ব্যাকাপের জন্য ইয়ারবাডটিতে দেওয়া হয়েছে ৩৭ এমএইচ ব্যাটারি। কোম্পানির দাবি, এএমসি ফিচার বন্ধ থাকাকালীন এটি ৭ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। উপরন্তু, এর চার্জিং কেসে রয়েছে ৫২০ এমএইচ ব্যাটারি সহ ইউএসবি টাইপ সি ওয়্যার্ড চার্জিং এবং কিউআই ওয়্যারলেস চার্জিং। এমসি ফিচার বন্ধ থাকলে এই তিনটি ব্যাটারি একসাথে ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।