OnePlus Ace Racing Edition আসছে 120hz ডিসপ্লে ও Dimensity 8100 Max প্রসেসরের সাথে

OnePlus Ace Racing Edition ডিজাইনের দিক থেকে OnePlus 10 Pro-এর অনুরূপ হবে বলে মনে করা হচ্ছে

গত মাসে স্মার্টফোন সংস্থা ওয়ানপ্লাস বাজারে লঞ্চ করে তাদের OnePlus Ace হ্যান্ডসেটটি। আর আগামী ১৭ মে এই সিরিজের অধীনে OnePlus Ace Racing Edition/Speed Edition মডেলটি হোম মার্কেট চীনে উন্মোচন করতে চলেছে সংস্থা। লঞ্চের মাত্র কয়েকদিন আগে এবার সংস্থার চীনা শাখার সিইও লি জেই লুইস (Li Jie Louis), এই আসন্ন স্মার্টফোনের কিছু মূল স্পেসিফিকেশন প্রকাশ করেছেন। তিনি নিশ্চিত করেছেন যে, Ace Racing Edition-এ ১২০ হার্টজ পর্যন্ত পরিবর্তনশীল রিফ্রেশ রেট সহ এলইডি স্ক্রিন থাকবে। এছাড়া, এটি MediaTek Dimensity 8100-Max প্রসেসর দ্বারা চালিত হবে। আবার OnePlus Ace Racing Edition ডিজাইনের দিক থেকে OnePlus 10 Pro-এর অনুরূপ হবে বলে মনে করা হচ্ছে এবং ডিভাইসটি দুটি ভিন্ন কালার অপশনে বাজারে উপলব্ধ হবে।

প্রকাশ্যে এল OnePlus Ace Racing Edition- এর প্রধান স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস চায়নার চিফ এক্সিকিউটিভ অফিসার (CEO) লি জেই চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে পোস্ট করে জানিয়েছেন আপকামিং ওয়ান প্লাস এস রেসিং এডিশনটি এলইডি স্ক্রিন সহ আসবে, যা ১২০ হার্টজ পর্যন্ত ছয় স্তরের পরিবর্তনশীল রিফ্রেশ রেট অফার করবে। এছাড়াও তিনি দাবি করেছেন যে, এই ওয়ানপ্লাস ডিভাইসটি ব্যাটারি লাইফ উন্নত করতে স্ক্রিনের দেখতে পাওয়া বিষয়বস্তুর ওপর নির্ভর করে স্বয়ংক্রিয়ভাবে রিফ্রেশ রেট সামঞ্জস্য করতে সক্ষম হবে। আবার উন্নত পারফরম্যান্সের জন্য এই হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স প্রসেরের সাথে আসবে।

জানিয়ে রাখি, OnePlus Ace স্ট্যান্ডার্ড মডেলটি গত এপ্রিলে বাজারে লঞ্চ করা হয়েছিল। এতে ১২০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স SoC দ্বারা চালিত। OnePlus Ace-এ ১৫০ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং প্রযুক্তির সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ওয়ানপ্লাস এস রেসিং এডিশন-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Ace Racing Edition Expected Specifications)

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, OnePlus Ace Racing Edition-এ ৬.৫৯ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে থাকতে পারে। এতে সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যেতে পারে। ফটোগ্রাফির জন্য, হ্যান্ডসেটটিতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখতে পাওয়া যাবে, যার মধ্যে প্রাইমারি ক্যামেরার সাথে ৮ মেগাপিক্সেলের এবং ২ মেগাপিক্সেলের দুটি সেকেন্ডারি লেন্সও উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Ace Racing Edition-এ ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হতে পারে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।