OnePlus Ace Racing Edition লঞ্চ হচ্ছে ১৭ মে, তার আগে আজ থেকে শুরু হল প্রি-অর্ডার

OnePlus Ace Racing Edition রিটেইল প্ল্যাটফর্ম ওপ্পো মল (Oppo Mall) এবং জেডি.কম (JD.com)-এর মাধ্যমে চীনে প্রি-অর্ডারের জন্যও উপলব্ধ হয়েছে

oneplus-ace-racing-edition-pre-order-starts-before-launch-expected-specifications

গতমাসে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস হোম মার্কেট চীনে লঞ্চ করেছিল তাদের নতুন OnePlus Ace হ্যান্ডসেটটি। আবার সংস্থা আগামী ১৭ মে এই সিরিজের দ্বিতীয় মডেল হিসেবে OnePlus Ace Racing Edition-এর ওপর থেকে পর্দা সরাতে চলেছে। ওইদিন চীনে সন্ধ্যা ৭ টায় (স্থানীয় সময়) এই ফোনের লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছে ওয়ানপ্লাস। তবে তার আগে আজ থেকে আপকামিং OnePlus Ace Racing Edition রিটেইল প্ল্যাটফর্ম ওপ্পো মল (Oppo Mall) এবং জেডি.কম (JD.com)-এর মাধ্যমে চীনে প্রি-অর্ডারের জন্যও উপলব্ধ হয়েছে। প্রসঙ্গত, গত মাসে এই হ্যান্ডসেটটিকে চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল এবং এর প্রধান স্পেসিফিকেশনগুলিও টেনা তালিকার মাধ্যমে প্রকাশ্যে আসে।

ওয়ানপ্লাস এস রেসিং এডিশন- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (OnePlus Ace Racing Edition Expected Specifications)

ওয়ানপ্লাস এস রেসিং এডিশন PGZ110 মডেল নম্বর সহ গত মাসে টেনা (TENAA) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছিল, যা এই স্মার্টফোনটির প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছে। তালিকা অনুযায়ী, এই মডেলে ৬.৫৯ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। ডিভাইসটিতে নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। তবে এটিতে ওয়ানপ্লাসের আইকনিক অ্যালার্ট স্লাইডারটি অনুপস্থিত থাকবে বলেই জানা গেছে। ওয়ানপ্লাস এস রেসিং এডিশন ২.৮৫ গিগাহার্টজ ক্লক স্পিডের একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। এতে সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস (ColorOS) কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Ace Racing Edition-এর ব্যাক প্যানেলে বর্গাকার আকৃতির ক্যামেরা মডিউলটিতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের আরেকটি তৃতীয় সেন্সর উপস্থিত থাকবে। ডিসপ্লের ওপরে অবস্থিত পাঞ্চ-হোলে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখতে পাওয়া যাবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Ace Racing Edition শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।

উল্লেখ্য, OnePlus Ace Racing Edition-এর স্পেসিফিকেশনগুলি অনেকটাই সাব-ব্র্যান্ড ওপ্পোর K10 5G হ্যান্ডসেটটির অনুরূপ। তাই মনে করা হচ্ছে, আসন্ন ওয়ানপ্লাস ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ দ্বারা চালিত হতে পারে। এটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ-এর মতো তিনটি মেমরি কনফিগারেশনে আসবে বলে আশা করা হচ্ছে। এছাড়া, ডিভাইসটি গ্রে এবং ব্লু কালার অপশনে বাজারে উপলব্ধ হতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology